shono
Advertisement

ট্রেন বাতিল, দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজারের চেম্বারে ঢুকে যাত্রীর হুঁশিয়ারি

১২০ টাকার টিকিট বাতিল হওয়ায় ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের দাবি৷ The post ট্রেন বাতিল, দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজারের চেম্বারে ঢুকে যাত্রীর হুঁশিয়ারি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:52 AM May 12, 2018Updated: 10:07 AM May 12, 2018

সুব্রত বিশ্বাস, কলকাতা: ট্রেন বাতিল করেছিল রেল। এজন্য ২৫ লক্ষ টাকা দাবি করেন মুন্সিজেলি রহিম লেনের বাসিন্দা বিবি ওঝা৷ রেল নিয়ম অনুযায়ী যাত্রীর টিকিটের ভাড়া ফেরত দেওয়া হলেও ওঝা দাবি করেন, ট্রেন বাতিলের জেরে তাঁর প্রচুর ক্ষতি হওয়ায় রেলকে দিতে হবে ২৫ লক্ষ টাকা৷ রেল এই দাবি পাত্তা না দেওয়ায় দক্ষিণ-পূর্ব রেলের সদর দপ্তরে জিএম অফিসে ঢুকে জিএম এসএন আগরওয়ালকে হুঁশিয়ারি দেন। গালিগালাজ করেন। ছাড়েননি জিএমের সচিব পঙ্কজ কুমারকে। তাঁকেও হুঁশিয়ারি দেন৷

Advertisement

[পঞ্চায়েত নির্বাচনের নিরাপত্তার জন্য চার রাজ্য থেকে আসছে বাহিনী]

জিএম ও সচিব এই হুঁশিয়ারির জন্য পশ্চিম বন্দর থানায় বিবি ওঝার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। জিএম এসএন আগরওয়াল বলেন, ‘‘১২০ টাকার টিকিটের জন্য ক্ষতিপূরণ ২৫ লক্ষ টাকা দাবি করেন। তাঁকে আইন অনুযায়ী ন্যায্য ক্ষতিপূরণ দেওয়া হয়েছে৷ যা আইনে নেই তা কীভাবে করা হবে। এই কথা বলার পরই কুৎসিত ভাষায় আক্রমণ ও হুঁশিয়ারি দেন। সচিবকেও ছাড়েননি। ফলে এই অভিযোগ করতে বাধ্য হয়েছি।’’

[আমাকে খুনের সুপারি দেওয়া হয়েছে, চাঞ্চল্যকর অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের]

এদিকে জিএমের চেম্বারে ঢুকে এই ধরনের ব্যবহার করার স্পর্ধা দেখানোতে রেল কর্তাদের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন দেখা দিয়েছে। কেন্দ্র সরকারের অতিরিক্ত সচিব ও রাজ্যের মুখ্যসচিবের ঠিক অধঃস্তন পদমর্যাদার এই অফিসারকে চেম্বারে ঢুকে হুঁশিয়ারি দেওয়ার সময় নিরাপত্তা কর্মীরা কী করছিলেন সে নিয়েও প্রশ্ন উঠেছে।

The post ট্রেন বাতিল, দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজারের চেম্বারে ঢুকে যাত্রীর হুঁশিয়ারি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement