shono
Advertisement

হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু বৃদ্ধ রোগীর, চাঞ্চল্য নাগেরবাজারে

হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। The post হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু বৃদ্ধ রোগীর, চাঞ্চল্য নাগেরবাজারে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:02 AM Nov 05, 2019Updated: 11:05 AM Nov 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার ভোররাতে মর্মান্তিক ঘটনা ঘটল নাগেরবাজারের আইএলএস হাসপাতালে। হাসপাতালের ছাদের পিছন দিক থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু হল এক রোগীর। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাসপাতাল চত্বরে।

Advertisement

মৃতের নাম স্বপন রায়। ৬১ বছরের বৃদ্ধ হাসপাতালের মেল ওয়ার্ডে ভরতি ছিলেন বলে জানা গিয়েছে। এদিন ভোর রাত ৩টে নাগাদ নিঃশব্দে ছাদে উঠে পড়েন তিনি। সেখান থেকেই মরণঝাঁপ দেন। ভারী কিছু পড়ার আওয়াজ শুনতে পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কর্তব্যরত নিরাপত্তারক্ষীরা।  সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় চিকিৎসকদের। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় বৃদ্ধকে। তারপরই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে মৃতদেহ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। মানসিক অবসাদের জেরেই তিনি ঝাঁপ দিয়েছেন বলে প্রাথমিক ধারণা তাদের।

[আরও পড়ুন: ছটপুজোয় বিধিভঙ্গে শহরে গ্রেপ্তার ১৩১, সরোবর নিয়ে রাজ্যকে রিপোর্ট দিচ্ছে লালবাজার]

গোটা ঘটনায় হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। কীভাবে সকলের চোখ ফাঁকি দিয়ে ওই রোগী হাসপাতালের ছাদে পৌঁছলেন, তার তদন্ত করছে পুলিশ। সেই সমস্ত জায়গার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। রোগীর পরিবারের সঙ্গেও কথাবার্তা বলার চেষ্টা করছে পুলিশ। তবে মানসিক অবসাদেই আত্মঘাতী হয়েছেন, নাকি ঝাঁপ দেওয়ার পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তাও খতিয়ে দেখা হচ্ছে। যদিও এমন ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। গোটা ঘটনায় ক্ষুব্ধ রোগীর পরিবার।

[আরও পড়ুন: শেষ দুঃস্বপ্নের দিন, প্রশাসনের উদ্যোগে কাশ্মীর ছেড়ে ঘরে ফিরলেন ১৩৩ জন বাঙালি শ্রমিক]

The post হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু বৃদ্ধ রোগীর, চাঞ্চল্য নাগেরবাজারে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement