shono
Advertisement

মহম্মদ হাফিজ, ফকর জামান-সহ দু’দিনে করোনায় আক্রান্ত দশ পাক ক্রিকেটার, চাপে সিরিজ

রবিবার ইংল্যান্ডের ফ্লাইট ধরার কথা পাকিস্তান টিমের। The post মহম্মদ হাফিজ, ফকর জামান-সহ দু’দিনে করোনায় আক্রান্ত দশ পাক ক্রিকেটার, চাপে সিরিজ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:26 PM Jun 23, 2020Updated: 08:29 PM Jun 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক নয়, দুই নয়, একসঙ্গে দশ! ইংল্যান্ড সফরের জন্য যে ২৯ জন ক্রিকেটারের স্কোয়াড নির্বাচন করেছিল পাকিস্তান, তাঁদের মধ্যে থেকে দশজনই করোনায় (CoronaVirus) আক্রান্ত। সোমবার লেগ স্পিনার শাদাব খান-সহ তিনজনের রিপোর্ট পজিটিভ এসেছিল। মঙ্গলবার আরও সাত জনের শরীরে হদিশ মিলল মারণ ভাইরাসের। আক্রান্ত পাক তারকাদের মধ্যে রয়েছেন ওয়াহাব রিয়াজ, মহম্মদ হাফিজ, ফকর জামানরাও!

Advertisement

আগামী রবিবার ইংল্যান্ডের ফ্লাইট ধরার কথা পাকিস্তান টিমের। আগস্টে বিশ্বজয়ী দলের বিরুদ্ধে তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টির ম্যাচের সিরিজ খেলার কথা ছিল ফকরদের। কিন্তু একসঙ্গে দশজন পাক ক্রিকেটারের করোনা ধরা পড়ায় খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠে গিয়েছে সিরিজের ভবিষ্যৎ নিয়ে। যদিও ইংল্যান্ড ও পাকিস্তান– দু’দেশের বোর্ডই জানিয়ে দিয়েছে যে, সিরিজ হবে। সিরিজ নিয়ে এখনই আশঙ্কায় ভোগার কোনও কারণ নেই।

[আরও পড়ুন: আশঙ্কাই সত্যি হল, এবার করোনায় আক্রান্ত বিশ্বের এক নম্বর টেনিসতারকা নোভাক জকোভিচ]

পাকিস্তান বোর্ডও দ্রুত পরবর্তী কাজকর্মে নেমে পড়েছে। করোনা আক্রান্ত দশ পাক ক্রিকেটারকেই কঠোরভাবে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। টিমের মেডিক্যাল স্টাফদের নিয়মিত যোগাযোগ রাখতে বলা হয়েছে আক্রান্ত তারকাদের সঙ্গে। পাকিস্তান বোর্ডের সিইও ওয়াসিম খান আবার বলেছেন যে, দশ ক্রিকেটার করোনা পজিটিভ হওয়ার খবর পাকিস্তানের জনগণের কাছেও একটা বার্তা। তাঁর কথায়, “মনে রাখতে হবে, যাদের করোনা হয়েছে তারা কিন্তু সবাই ক্রিকেটার। সবাই ফিট, তরুণ। ওদের যদি করোনা হতে পারে, তাহলে যে কারও হতে পারে।”

এদিকে, ওয়েস্ট ইন্ডিজ বিলেতে চোদ্দো দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করে তিনদিনের ট্রায়াল ম্যাচ খেলতে নেমে পড়ল মঙ্গলবার। দু’টো টিমের নেতৃত্ব দিলেন যথাক্রমে জেসন হোল্ডার এবং ক্রেগ ব্রেথওয়েট।

[আরও পড়ুন: ছেলেকে ‘কালো’ বলে কটাক্ষ নেটিজেনের, যোগ্য জবাব দিলেন শিখর ধাওয়ানের স্ত্রী]

The post মহম্মদ হাফিজ, ফকর জামান-সহ দু’দিনে করোনায় আক্রান্ত দশ পাক ক্রিকেটার, চাপে সিরিজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার