shono
Advertisement

এই নতুন নেশাতেই মজছে স্কুল পড়ুয়ারা, চিন্তায় অভিভাবকরা

দেখতে হুবহু পেনের মতো, কিন্তু... The post এই নতুন নেশাতেই মজছে স্কুল পড়ুয়ারা, চিন্তায় অভিভাবকরা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:17 AM Feb 20, 2017Updated: 05:47 AM Feb 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক :  দেখতে অবিকল পেনের মতো। সঙ্গে রয়েছে একটি ছোট্ট বোতল। যেখানে রয়েছে মাদকটি। বাজারি নাম পেন হুকা। পানের দোকান, মোবাইলের দোকান বা ছোটখাটো স্টেশনারি দোকানে চলছে দেদার বিক্রি। আপাতত স্কুল পড়ুয়ারা মজেছে পেন হুকার নেশাতেই। সম্প্রতি মুম্বইয়ের একটি স্কুল থেকে তা বাজেয়াপ্তও করা হয়েছে। হাতেনাতে ধরা পড়েছে নবম শ্রেণির এক স্কুলপড়ুয়াও।

Advertisement

স্কুল পড়ুয়াদের লাগামছাড়া রোজনামচা ক্রমেই চিন্তার ভাঁজ বাড়াচ্ছে বাবা-মায়ের কপালে। যেমন মুম্বইয়ের এই স্কুলের ঘটনাটি। স্কুল শিক্ষক ওই ছাত্রের বাবা-মাকেও বিষয়টি জানিয়েছেন। তবে এর বেশি বলতে চাননি তিনি।

৫০০ টাকা দিলেই মিলছে এই পেন হুকা। রয়েছে বিভিন্ন ফ্লেভারও। তার জন্য অবশ্য দিতে হবে অতিরিক্ত টাকা। বিশেষজ্ঞরা বলছেন, এই পেন হুকায় যে নিকোটিনটি রয়েছে তা সিগারেটের চেয়েও ভয়ঙ্কর। আন্ধেরি পুলিশের আধিকারিক প্রবীণকুমার পাতিল জানান, “আমরা বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছি। কেউ ধরা পড়লে কঠিন শাস্তির মুখে পড়তে হবে।”

The post এই নতুন নেশাতেই মজছে স্কুল পড়ুয়ারা, চিন্তায় অভিভাবকরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement