shono
Advertisement

খিদের চোটে এ কী গিলে ফেলল পোষ্য! নেটদুনিয়ায় হাসির রোল

এমনও খাদ্য হয়? দেখে তাজ্জব পশু চিকিৎসকরা৷ The post খিদের চোটে এ কী গিলে ফেলল পোষ্য! নেটদুনিয়ায় হাসির রোল appeared first on Sangbad Pratidin.
Posted: 09:28 PM May 03, 2019Updated: 09:28 PM May 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক টুকরো মাংস না পেলে দিনের খাওয়াই হয় না৷ কিন্তু প্রবল খিদের চোটে ইংল্যান্ডের একটি পোষ্য যা গলাধঃকরণ করল, তা দেখে তাজ্জব গোটা নেটদুনিয়া৷ নর্থ ওয়েলসের একটি ল্যাব্রডর, ওজি, একটা গোটা খাম খেয়ে ফেলল চিবিয়ে৷ খামের ভিতর কী ছিল জানেন? আস্ত ১৬০ পাউন্ড, ভারতীয় মুদ্রায় যা ১৪৫০০ টাকা৷ নেটিজেনরা বলছেন, এতে ল্যাবরেডরের যত না ক্ষতি হল, তার চেয়ে বেশি ক্ষতির মুখে পড়লেন মালিক৷

Advertisement

[আরও পড়ুন : অস্ট্রেলিয়ার রাস্তায় দেখা মিলল ত্রিনয়নী পাইথনের]

কেউ কেউ বলছেন, বিশ্বের সবচেয়ে খরচসাপেক্ষ ভোজনরসিক এই ওজি৷ খিদে সইতে না পেরে কোনও চিৎকার-চেঁচামেচি, তোলপাড়া করেনি৷ নিঃশব্দে জুটিয়ে ফেলেছে নিজের খাবার৷ পাউন্ড ভরতি খাম৷ যদিও তা কতখানি কুখাদ্য, তা বুঝলে হয়তো ওজি খেয়ে ফেলত না৷ একে তো চিবিয়ে ১৬০ পাউন্ড নষ্ট করল প্রিয় পোষ্য৷ তারপর অসুস্থ হয়ে পড়ায় তাকে নিয়ে যেতে হল শহরের বিখ্যাত পশু চিকিৎসালয়ে৷ ওজির পেট থেকে বেরোল কতগুলো পাউন্ড, কাগজের টুকরো, প্লাস্টিকের ছোট ব্যাগ, এমনকী ছোট পিনও৷ চিকিৎসকরা তো দেখে থ৷ এসব বাবদ সেখানে খসাতে হল গুনে গুনে ১৩০ পাউন্ড৷ সবমিলিয়ে, মালিক টমাস গোডির ক্ষতির পরিমাণ প্রায় ৩০০ পাউন্ডের কাছাকাছি৷ ভাবুন তো!

[আরও পড়ুন : জোড়া মাথা সদ্যোজাতের! জন্মের কিছুক্ষণের মধ্যেই মৃত্যুতে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরে]

এমনকী ওজির মালিক টমাসের সঙ্গে সমব্যথী হয়ে ফেসবুকে ঘটনা লিখেও ফেলেছেন মরফির পশু চিকিৎসক৷ তিনি লিখেছেন, ‘ওজির মালিকের জন্য একটা খরচসাপেক্ষ দিন ছিল আজ…’৷ মাসের শুরুতেই এভাবে গাঁটের কড়ি খসে যাওয়ায় স্বভাবতই মনটা খারাপ মালিকের৷ কিন্তু ওজি যে তাঁর খুব প্রিয়৷ তাই রাগও করতে পারছেন না৷ মালকিন মিসেস রাইট অবশ্য বেশ ক্ষুব্ধ৷ তাঁর কথায়, ‘ওজি অনেক সময়েই এটা-ওটা খেয়ে ফেলে৷ কিন্তু আগে কোনওদিন পাউন্ড চিবিয়ে ফেলেনি৷ আমরাও ভাবিনি যে পাউন্ড ভরতি খামটা ওর কাছে এত বিপজ্জনক হয়ে উঠবে৷ এবার খুব বাড়াবাড়ি করল৷’ তবে শেষপর্যন্ত পাউন্ড গিলে ফেলা পোষ্যও যে সুস্থ হয়ে ফিরেছে, তাতেই খুশি মালিক৷ দেখবেন, নিজের পোষ্যের খিদেতেষ্টার দিকে নজর রাখতে ভুলবেন না যেন৷ নাহলে কে বলতে পারে আপনারটিও ওজির মত কাজ করবে না?

The post খিদের চোটে এ কী গিলে ফেলল পোষ্য! নেটদুনিয়ায় হাসির রোল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার