shono
Advertisement

ভাইরাল হল বান্ধবীর সঙ্গে রোনাল্ডোর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

দেখে নিন কীভাবে সময় কাটালেন তাঁরা! The post ভাইরাল হল বান্ধবীর সঙ্গে রোনাল্ডোর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:58 PM Aug 05, 2017Updated: 06:13 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোলাখুলি কথা বলতেই বরাবর ভালবাসেন তিনি। তা সে ফুটবল নিয়েই হোক কিংবা মাঠের বাইরে। ব্যক্তিগত জীবনে কী করছেন না করছেন, তা নিয়েও লুকোচুরি করেন না। মিডিয়ার সামনে কখনও রাখঢাক করতে দেখা যায় না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। মাঠে ও মাঠের বাইরে তাঁর আচরণ ও স্বভাবের জন্য সমালোচিতও হন মাঝেমধ্যেই। কিন্তু রিয়াল তারকার তাতে কিছু আসে যায় না। ইরিনা শায়েকের সঙ্গে তাঁর সম্পর্কের কথাও যেমন জানিয়েছিলেন তেমনই অন্তঃসত্ত্বা গার্লফ্রেন্ডের সঙ্গে প্রকাশ্যে ঘনিষ্ঠ হতেও দ্বিধা বোধ করেন না সিআর সেভেন। আর ইজিবায় কীভাবে পাঁচ মাসের গর্ভবতী জর্জিনা রডরিগেডের সঙ্গে সময় কাটালেন, সম্প্রতি সেই ছবিই লেন্সবন্দি হল।

Advertisement

যমজ সন্তানের বাবা হওয়ার পরেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানিয়েছিলেন, তিনি ফের বাবা হতে চলেছেন। আর সন্তানের জন্মের আগে বান্ধবী জর্জিনা রডরিগেডের খেয়াল যে বেশ ভালভাবেই রাখছেন সিআর সেভেন, সে নিয়ে কোনও সন্দেহ নেই। সম্প্রতি মাঠের লড়াই থেকে দূরে জর্জিনার সঙ্গেই সময় কাটিয়ে এলেন তিনি। কিন্তু ক্যামেরা তো আর তাঁর থেকে মুখ ফিরিয়ে থাকে না। এই লাভ বার্ডদের ঘনিষ্ঠ মুহূর্তের বেশ কিছু ছবি তাই লেন্সবন্দি হল। গত মঙ্গলবার ইজিবার একটি ইয়টে জর্জিনার সঙ্গে দেখা গেল পর্তুগিজ সুপারস্টারকে। লাল স্যুইস স্যুটে অন্তঃসত্ত্বা জর্জিনার সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবেই সানবাথ নিচ্ছিলেন তিনি। কখনও একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে রইলেন তো কখনও খোশ মেজাজে চলল গল্প। এসব ছবিগুলিই আপাতত নেটদুনিয়ার চর্চার বিষয় হয়ে উঠেছে। রোনাল্ডো ও জর্জিনার প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন তাঁর ভক্তরাও।

গতবছর জুনে মাদ্রিদে একদিন শপিং করতে গিয়ে হঠাৎই রোনাল্ডোর সঙ্গে দেখা হয় জর্জিনার। আর প্রথম দেখাতেই চোখ আটকে যায় সিআর সেভেন-এর। তারপর থেকে নানা অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। জুনিয়র রোনাল্ডোর সঙ্গেও জর্জিনার সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। নামী মডেলিং এজেন্সির সঙ্গে যুক্ত জর্জিনা তাঁর বয়ফ্রেন্ডের বিশেষ মুহূর্তে হাজির থাকতে ঠিক সময় বের করে নেন। রোনাল্ডোও অবশ্য ব্যতিক্রম নন। অন্তঃসত্ত্বা বান্ধবীর আদর-যত্নে যে কোনও ক্রুটি রাখছেন না, তা কি আর বলে দিতে হবে?

[জানেন, কেন জাতীয় টেনিস সংস্থাকে একহাত নিলেন বোপন্না?]

[শ্রীলঙ্কার ব্যাটিং-অর্ডারকে গুঁড়িয়ে দিয়ে নজির গড়লেন জাদেজা]

The post ভাইরাল হল বান্ধবীর সঙ্গে রোনাল্ডোর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement