shono
Advertisement

খেলা চলাকালীন মাঠে ঢুকে রোনাল্ডোর সঙ্গে ‘সিউ’ সেলিব্রেশন ভক্তর, ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

ভক্তের স্বপ্নপূরণ করলেন সিআর সেভেন।
Posted: 08:22 PM Jun 18, 2023Updated: 08:22 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগে ম্যাচ চলাকালীন প্রিয় তারকা লিওনেল মেসিকে একবারের জন্য ছুঁয়ে দেখতে মাঠে ঢুকে পড়েছিলেন এক ভক্ত। সেই ভিডিও ছড়িয়ে পড়তেই রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন ওই সমর্থক। এবার একই ছবি ধরা পড়ল ২০২৪-এর ইউরোর কোয়ালিফায়ার ম্যাচে। এবার ‘ভক্তের ভগবান’ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে মাঠে প্রবেশ সেই সমর্থকের। তারপরই মুখোমুখি ‘ঈশ্বর’ দর্শন! রোনাল্ডোকে কোলেও তুলে নিলেন তিনি।

Advertisement

শনিবার ইউরো কোয়ালিফায়ারে পর্তুগালের মুখোমুখি হয়েছিল বসনিয়া ও হার্জগোভিনা। এস্তাদিও দা লুজে বসনিয়াকে ৩-০ গোলে হারায় রোনাল্ডোর দল। গোল করেন বার্নান্দো সিলভা এবং ব্রুনো ফার্নান্ডেজ। আর সেই সঙ্গে গ্রুপ তালিকার তিন ম্যাচের তিনটিতেই জয়ী পর্তুগাল। তবে ম্যাচের ফলাফলকে ছাপিয়ে গেল খেলা চলাকালীন একটি ঘটনা। যার ভিডিও আগুনের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: ভাঙড় কাণ্ডের জের! কেন্দ্রের Z ক্যাটাগরির নিরাপত্তা পাচ্ছেন নওশাদ সিদ্দিকি]

দেখা যায়, নিরাপত্তারক্ষীদের উপেক্ষা করে মাঠে ঢুকে পড়েন এক ফুটবল ভক্ত। হাতে পর্তুগালের পতাকা। এরপরই রোনাল্ডোর (Cristiano Ronaldo) কাছে এসে তাঁকে জড়িয়ে ধরেন। এখানেই শেষ নয়, আনন্দে আত্মহারা হয়ে সিআর সেভেনকে কোলেও তুলে নেন তিনি। এরপরই রোনাল্ডোকে বলেন, তিনি যেভাবে রিয়ালের জার্সিতে মার্সেলোর সঙ্গে ‘সিউ’ কায়দায় সেলিব্রেট করতেন, সেভাবে যেন তাঁর সঙ্গেও করেন। ভক্তের কথা ফেলতে পারেননি পর্তুগিজ মহাতারকা। সমর্থকের সঙ্গে সেই সেলিব্রেশনও করেন তিনি। এরপরই ওই অনুপ্রবেশকারীকে মাঠ থেকে বের করতে ছুটে আসেন নিরাপত্তারক্ষী। তবে ততক্ষণে ভক্তের স্বপ্নপূরণ হয়ে গিয়েছে।

নিজেই দৌড়ে মাঠ থেকে বেরিয়ে যান তিনি। তবে রোনাল্ডো যেভাবে তাঁর ভক্তের ইচ্ছাপূরণ করেছেন, তা দেখে মুগ্ধ নেটিজেনরা। এই কারণেই তো তাঁরা সমর্থকদের চোখের মণি, মনের তৃপ্তি।

[আরও পড়ুন: Panchayat Election 2023: পুড়ল মুখ! দিলীপ ঘোষের নিজের বুথেই প্রার্থী দিতে পারল না বিজেপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement