shono
Advertisement

মোহেনা-সুযশের রিসেপশনে মোদির ‘উবর কুল’ সেলফি, ভাইরাল ছবি

দেখুন মোদির সেই ‘উবর কুল’ সেলফি। The post মোহেনা-সুযশের রিসেপশনে মোদির ‘উবর কুল’ সেলফি, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:28 AM Nov 30, 2019Updated: 09:28 AM Nov 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু ‘কুল’ নয়! ‘উবর কুল’!

Advertisement

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তোলা সেলফিকে ঠিক এভাবেই বর্ণনা করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মোহেনা কুমারী সিং। স্টার প্লাসের হিট ধারাবাহিক ‘ইয়ে রিশতা ক‌্যায়া কহলাতা হ‌্যায়’-এর এই অভিনেত্রী হালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন। সেই সূত্রেই শুক্রবার নয়াদিল্লিতে একটি বর্ণাঢ‌্য রিসেপশনের আয়োজন করেন মোহেনা ও তাঁর স্বামী, সুযশ রাওয়াত। সেখানেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোহেনা-সুযশ ছাড়াও দু’জনের পরিবারের অন‌্য সদস‌্যদের সঙ্গে সেলফিও তোলেন। আর সেই সেলফি দেখেই আহ্লাদে আটখানা মোহেনা। নিজের ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে সেলফিটি পোস্ট করেছেন মোহেনা। সঙ্গে ‘ক‌্যাপশন’ অংশে লিখেছেন, ‘‘আমাদের রিসেপশনের অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজির উপস্থিতিতে আমরা সত‌্যিই ধন‌্য। আর তার সঙ্গে উপরি পাওনা, আমাদের সঙ্গে ওঁর তোলা এই ‘উবর কুল’ সেলফি। এর জন‌্য মোদিজিকে অনেক অনেক ধন‌্যবাদ। কোটি কোটি প্রণাম।’’

[ আরও পড়ুন: ‘কলেজে ৫৯৯ জন ছাত্র, আমি একা মেয়ে’, কেবিসি’তে স্মৃতিচারণা সুধা মূর্তির ]

শুধু ছবি নয়। মোহেনা-সুযশের রাজকীয় রিসেপশন অনুষ্ঠানের একাধিক ভিডিও-ও সো‌শ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর সেই সব ভিডিওয় দেখা গিয়েছে, মঞ্চে উপস্থিত নবদম্পতির দিকে এগিয়ে গিয়ে তাঁদের শুভেচ্ছা জানাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পালটা ধন‌্যবাদ জানাচ্ছেন মোহেনা এবং সুযশ। এর পর তাঁরা মোদির সঙ্গে পরিবারের সদস‌্যদের আলাপ করিয়ে দিচ্ছেন এবং মোবাইল ফোনে সেলফি তোলার জন‌্য একসঙ্গে ‘পোজ’ দিচ্ছেন। এদিন প্রধানমন্ত্রীর পরনে ছিল সাদা কুর্তা-পাজামা এবং বাদামি রঙের ‘সিগনেচার’ মোদি জ‌্যাকেট। মোহেনা পরেছিলেন বেবি পিংক আনারকলি স্যুট। সুয়শ সেজেছিলেন সাদা পাঠানি স্যুটে। তাঁর মাথায় ছিল পাগড়ি।

তবে মোহেনা শুধুই টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী নন। তাঁর আরও একটি পরিচয় রয়েছে। তিনি মধ‌্যপ্রদেশের রেওয়া শহরের রাজকুমারী। অন‌্যদিকে, তাঁর স্বামী সুয়শ রাওয়াত, উত্তরাখণ্ডের ক‌্যাবিনেট মন্ত্রী এবং বিজেপি নেতা সৎপাল মহারাজের পুত্র। ১৪ অক্টোবর বিবাহ-বন্ধনে আবদ্ধ হন মোহেনা-সুযশ।

[ আরও পড়ুন: ছোটপর্দায় ফের বঙ্কিমের সৃষ্টি, রাজ চক্রবর্তীর প্রযোজনায় আসছে ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিক ]

The post মোহেনা-সুযশের রিসেপশনে মোদির ‘উবর কুল’ সেলফি, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার