shono
Advertisement

আসছে মোদিকে নিয়ে ছবি, মুখ্য ভূমিকায় কি স্বয়ং তিনিই?

কার্যালয়ে বসে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঠিক দেখছেন তো? The post আসছে মোদিকে নিয়ে ছবি, মুখ্য ভূমিকায় কি স্বয়ং তিনিই? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:11 PM Feb 15, 2017Updated: 03:00 PM Feb 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্যালয়ে বসে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঠিক দেখছেন তো? আরও একটু কাছ থেকে দেখুন। প্রয়োজন পড়লে চশমাটা পরে আরেকবার দেখুন। ইনি কিন্তু নরেন্দ্র দামোদরদাস মোদি নন। ইনি হলেন অভিনেতা বিকাশ মোহান্তে। রিয়েল না হলেও রিল লাইফে প্রধানমন্ত্রীর চরিত্রই ফুটিয়ে তুলছেন ‘মোদি কা গাঁও’ নামে সেমি-ফিকশনাল ফিচার ফিল্মে।

Advertisement

৫২ বছর বয়সী এই অভিনেতার মুম্বইয়ের বাসিন্দা। প্রধানমন্ত্রীর সঙ্গে চেহারায় অদ্ভূত মিল থাকায় তিনি উঠে এসেছেন সংবাদের শিরোনামে। মোদি ভক্ত এই অভিনেতা ‘মোদি কা গাঁও’ ফিচার ফিল্মে তুলে ধরবেন প্রধানমন্ত্রীর বিভিন্ন গ্রামীন বিকাশ যোজনা।

তিনি কোনও রাজনৈতিক দলের সদস্য না হয়েও শিবসেনা ও বিজেপির হয়ে মুম্বইয়ে প্রচার করছেন। কিন্তু তাঁর কথা কি মোদি জানেন? হ্যাঁ, ২০১৪ সালে গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন একবার গান্ধীনগরে মোদির সঙ্গে দেখা হয়েছিল মোহান্তের। চোখের সামনে নিজের প্রতিচ্ছবিকে দেখে অবাক হয়েছিলেন মোদি। অনেকটা ছবিতে ‘ডাবল রোল’-এর মতো। গম্ভীর মোদি হাসিতে ফেটে পড়েন।

এবার আরও সহজে, চটজলদি মিলবে প্যান কার্ড

শ্রীলঙ্কার বন্দরে চিনা সেনাকে রুখে দেব, মোদিকে আশ্বাস সিরিসেনার

বিনা অনুমতিতে মোদির ছবি ব্যবহার, জিও-পেটিএমকে চিঠি পাঠাল ক্ষুব্ধ কেন্দ্র

The post আসছে মোদিকে নিয়ে ছবি, মুখ্য ভূমিকায় কি স্বয়ং তিনিই? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement