shono
Advertisement

কেরলে বাঙালি শ্রমিককে মারধর, পরিচয়পত্র কেড়ে নেওয়ার অভিযোগে ধৃত অটোচালক

আক্রান্ত যুবকের নাম গৌতম মণ্ডল। The post কেরলে বাঙালি শ্রমিককে মারধর, পরিচয়পত্র কেড়ে নেওয়ার অভিযোগে ধৃত অটোচালক appeared first on Sangbad Pratidin.
Posted: 03:31 PM Feb 24, 2020Updated: 03:31 PM Feb 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কাজের সন্ধানে ভিন রাজ্যে যাওয়া এক বাঙালি যুবককে মারধরের অভিযোগ উঠল। সম্প্রতি ঘটনাটি ঘটেছে কেরলের রাজধানী তিরুবন্তপুরমের ভিজিনজাম (Vizhinjam) এলাকায়। আক্রান্ত যুবকের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত অটোচালক সুরেশকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২৫ বছরের যুবক গৌতম মণ্ডল পশ্চিমবঙ্গ থেকে কেরলে কাজের জন্য এসেছিলেন। কিছুদিন আগে একটি রাস্তায় দাঁড়িয়ে থাকার সময় স্থানীয় অটোচালক সুরেশ তাঁকে বেধড়ক মারধর করে। পরে এর প্রতিবাদ করতে গেলে তাঁর সঙ্গে থাকা পরিচয়পত্রগুলি কেড়ে নেয়।

[আরও পড়ুন: প্রতিরক্ষায় ভারতই বড় সঙ্গী, রেকর্ড ৩ বিলিয়ন ডলারের সামরিক চুক্তি করবেন ট্রাম্প ]

 

এই ঘটনার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, গৌতম রাস্তার ধারে দাঁড়িয়ে আছেন। আর সেখানে নিজের অটো ঘোরাতে গিয়ে তাঁকে ধাক্কা মারে সুরেশ। গৌতম এর প্রতিবাদ করলে সুরেশ অটো থামিয়ে তাঁর কাছে আসে। তারপর কোথা থেকে এসেছে তা জানতে চায়। আধার কার্ডও দেখতে চায়। পাশাপাশি পুলিশকে ফোন করার হুমকি দেয়। এর উত্তরে নিজের কাছ থাকা ভোটার পরিচয়পত্র সুরেশকে দেখাতে যান তিনি। কিন্তু, তা না দেখেই সুরেশ সপাটে এক চড় মারে গৌতমের গালে। তার সঙ্গে থাকা এক সঙ্গীকে পুরো ঘটনাটির ভিডিও করতেও নির্দেশ দেয়।

[আরও পড়ুন: নিজের হাতে গড়েছিলেন মোতেরা স্টেডিয়াম, ট্রাম্পের অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন না তিনিই ]

 

বিনা দোষে মার খাওয়ার ফলে হকচকিয়ে যান গৌতম। পকেটে থাকা আধার কার্ড বের করে ফের সুরেশকে দেখানোর চেষ্টা করেন। এবার তাঁর কাছে থাকা সমস্ত পরিচয়পত্র কেড়ে নেয় অভিযুক্ত সুরেশ। তারপর বলে ওগুলি থানা থেকে সংগ্রহ করে নিতে বলে ওখান থেকে চলে যায়। পুরো ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেন এক প্রত্যক্ষদর্শী। যা দেখে নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন। আর তারপরই গ্রেপ্তার হয় অটোচালক সুরেশ। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

The post কেরলে বাঙালি শ্রমিককে মারধর, পরিচয়পত্র কেড়ে নেওয়ার অভিযোগে ধৃত অটোচালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement