shono
Advertisement
SSKM

এসএসকেএম হাসপাতালে দুষ্কৃতী তাণ্ডবে জারি ধরপাকড়, গ্রেপ্তার ৫

ধৃতদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।
Published By: Sayani SenPosted: 01:17 PM Oct 14, 2024Updated: 01:24 PM Oct 14, 2024

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: এসএসকেএম হাসপাতালে দুষ্কৃতী তাণ্ডবের ঘটনায় জারি ধরপাকড়। এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতরা হল আরমান বড়ুয়া, জিৎ ঘোষ, অভিজিৎ ঘোষ, নিয়াজ আহমেদ, শাহনওয়াজ আলি খান। ধৃতরা মূলত আলিপুর এবং চেতলার বাসিন্দা। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement

রবিবার সকাল আটটা নাগাদ বাইক নিয়ে কিছু যুবক আচমকাই এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টার চত্বরে ঢুকে পড়ে। তাদের হাতে ছিল হকি স্টিক, লাঠি, উইকেট। সেই সময় এক রোগীর আত্মীয় সেখানে দাঁড়িয়েছিলেন। তাঁকে বেধড়ক মারধর করা হয়। মাথা ফাটে ওই যুবকের। সঙ্গে সঙ্গে হাসপাতালেই তাঁর চিকিৎসা করা হয়।

জুনিয়র ডাক্তারদের একাংশের অভিযোগ, ট্রমা কেয়ার সেন্টারে কোনও পুলিশ ছিল না। গণ্ডগোলের কথা শুনে কিছু পুলিশকর্মী সেখানে এলেও কোনও পদক্ষেপ করেনি। বিনা বাধায় তাণ্ডব চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। সূত্রের দাবি, দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলার জেরে এই হামলা। রবিবারের এই ঘটনাতেই পাঁচজনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ১৮৯ (২), ১৮৯(৪), ১১৭(১), ১১৮(১), ৩২৪(৬) এবং ১০৩ ধারায় মামলা রুজু হয়েছে। সোমবার আদালতে তোলা হবে তাদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এসএসকেএম হাসপাতালে দুষ্কৃতী তাণ্ডবের ঘটনায় জারি ধরপাকড়।
  • এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
  • ধৃতদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।
Advertisement