shono
Advertisement

শিশু লোপাট-শ্লীলতাহানির গুজব ছড়াচ্ছে রাজ্যে, সতর্কবার্তা পুলিশের

যারা এই কাজ করছে তাদের উপর নজর রাখছে পুলিশ। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও ঘোষণা ডিজির। The post শিশু লোপাট-শ্লীলতাহানির গুজব ছড়াচ্ছে রাজ্যে, সতর্কবার্তা পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:19 PM Jan 23, 2017Updated: 04:53 PM Jan 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের বিভিন্ন জেলায় জেলায় ছড়াচ্ছে গুজব। বিশেষত সীমান্তবর্তী এলাকায়। কেউ বা কারা গুজব ছড়াচ্ছে যে, মুখে কালো কাপড় বেঁধে শিশুদের তুলে নিয়ে যাচ্ছে ভিনগ্রহের জীব। অত্যাচার চালাচ্ছে মহিলাদের উপর। কোথাও কোথাও হচ্ছে ডাকাতিও। এই গুজবের জেরে গণপিটুনিতে মৃত্যুও হয়েছে বেশ কয়েকজনের। এবার এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে চলেছে কলকাতা পুলিশ। আজ সাংবাদিক সম্মেলন করে রাজ্য পুলিশের ডিজি সুরজিৎ করপুরকায়স্থ জানিয়ে দিলেন, যাঁরা এ গুজব ছড়াচ্ছে তাঁদের উপর নজর রাখা হচ্ছে। ইতিমধ্যেই এ ব্যাপারে গ্রেপ্তার করা হয়েছে ২৫ জনকে।

Advertisement

‘শিশুদের তুলে নিয়ে যাচ্ছে ভিনগ্রহের জীব’, গুজবে ঘুম ছুটেছে পুলিশের

সোমবারই এ বিষয়ে বিস্তারিত খবর প্রকাশিত হয়েছিল সংবাদ প্রতিদিন ডিজিটাল-এ। রাজ্যের বিভিন্ন জেলায় এই গুজবে সন্ত্রস্ত অধিবাসীরা। ভিনগ্রহের জীবদের উপর দায় চাপিয়েই এই গুজব ছড়ানো হচ্ছে। হাতিয়ার করা হচ্ছে সোশ্যাল মিডিয়াকে। আর তার শিকার হচ্ছেন নিরীহ মানুষ। কখনও শিক্ষক কখনও ভিক্ষুক বা ভবঘুরের প্রাণ যাচ্ছে গণপিটুনিতে। সাংবাদিক সম্মেলন করে ডিজি জানালেন, এর কোনও ভিত্তি নেই। দুষ্কর্ম চালানোর জন্যই এই গুজব ছড়ানো হচ্ছে। যারা এই কাজ করছে তাদের উপর নজর রাখছে পুলিশ। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও ঘোষণা ডিজির।

ফেব্রুয়ারিতেই নতুন জেলা হচ্ছে কালিম্পং, ঘোষণা মুখ্যমন্ত্রীর

The post শিশু লোপাট-শ্লীলতাহানির গুজব ছড়াচ্ছে রাজ্যে, সতর্কবার্তা পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement