shono
Advertisement

মুম্বইয়ের কোথায় পর্ন ছবির শুটিং করতেন রাজ কুন্দ্রা? চার্জশিটে ফাঁস চাঞ্চল্যকর তথ্য

বেআইনি আর্থিক লেনদেনের প্রমাণ মিলেছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে।
Posted: 06:11 PM Nov 21, 2022Updated: 06:11 PM Nov 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরে রাজ কুন্দ্রা ও তাঁর পর্ন কাণ্ড। সোমবার মহারাষ্ট্র পুলিশ এই কাণ্ডের চার্জশিট পেশ করে। সেই চার্জশিটে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। মহারাষ্ট্র পুলিশের হাতে আসা তথ্য-প্রমাণ অনুযায়ী, মূলত মুম্বইয়েই পর্ন ছবির শুট করতেন রাজ কুন্দ্রা। মুম্বই পুলিশের সাইবার শাখার হাতে আসা প্রমাণ অনুযায়ী, মুম্বইয়ের ডিলাক্স হোটেল, জনপ্রিয় পাঁচতারা হোটেলেই পর্ন ছবির শুট করতেন রাজ কুন্দ্রা ও তাঁর টিম। এই সব হোটেলের ডিস্ট্রিবিউশনের সঙ্গে নামকরা কিছু ওটিটি প্ল্যাটফর্মের যোগ রয়েছে বলেই দাবি পুলিশের।

Advertisement

গত বছরের জুলাই মাসে অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। রাজের বিরুদ্ধে অভিযোগ ওঠে, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়। সূত্রের খবর, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকত। গ্রেপ্তার হওয়ার দু’মাস পর গত বছরের ১৯ জুলাই জামিন পান রাজ কুন্দ্রা।

[আরও পড়ুন: ‘দু’জন দু’জনের হাত ধরে বেঁচে ছিলাম, আছি এবং থাকব’, ঐন্দ্রিলাকে হারিয়ে পোস্ট দিদি ঐশ্বর্যর ]

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্কোয়ারফিট ইন্ডিয়া ডট কম নামের এক ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানা যায়, রাজ কুন্দ্রা শিল্পাকে ৩৮.৫ কোটি মূল্যের মোট ৫টি ফ্ল্যাট হস্তান্তর করেছেন। জানা গিয়েছে, শিল্পা শেট্টির কাছে স্থানান্তরিত সম্পত্তির মোট এলাকা ৫,৯৯৬ বর্গফুট। এই তথ্য সামনে আসার পর ফের বিতর্কে জড়ান শিল্পার স্বামী। অভিযোগ, পুরো সম্পত্তি পর্ন ব্যবসা থেকে রোজগার করা টাকা দিয়েই কিনেছিলেন রাজ। তবে এ ব্যাপারে একটি শব্দও খরচ করেননি শিল্পা ও রাজ।

তবে এবার ইডি’র নজরে রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে পর্ন ছবি তৈরির সুবাদে বেআইনি আর্থিক লেনদেনের প্রমাণ মিলেছে। তার জেরে বলিউড অভিনেত্রী শিল্পার স্বামীর বিরুদ্ধে মামলা করল ইডি। বৃহস্পতিবারই মামলা রুজু হয়েছে। বরাবরের মতো এখনও চুপ শিল্পা ও রাজ। ইডির মামলা প্রসঙ্গে কোনও কথাই বলেননি তাঁরা।

[আরও পড়ুন: বাদশার বাদশাহি চাল, শাহরুখের ‘মন্নতে’র দরজায় হিরেখচিত নেমপ্লেট! দেখুন ভিডিও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement