shono
Advertisement

মোজা পরে হাঁটবেন মুখ্যমন্ত্রী, জুতো বইলেন পুলিশ!

কেন পুলিশকর্মীকে এরকম ব্যক্তিগত কাজে লাগানো হচ্ছে তা নিয়েও প্রশ্ন উঠেছে।
Posted: 11:37 PM Jan 06, 2017Updated: 06:09 PM Jan 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জৈন সাধুর আশ্রমে এসেছেন মুখ্যমন্ত্রী। সেখানে খালি পায়ে ঢোকাই বিধেয়। তাই করেছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। বেরনোর মুখে নিরাপত্তারক্ষী পড়িমড়ি করে ছুটে এলেন জুতো নিয়ে। কিন্তু তখন জুতো ছাড়াই যাওয়ার শখ মুখ্যমন্ত্রীর। অগত্যা জুতো হাতেই ঘুরতে হল নিরাপত্তার দায়িত্বপ্রাপ্ত পুলিশকে।

Advertisement

সম্প্রতি এ ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তার জেরেই ফের বিতর্কে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। বছরখানেক আগেই দেখা গিয়েছিল, নিরাপত্তারক্ষীরা চ্যাংদোলা করে বয়ে আনছিলেন তাঁকে। মোটে হাঁটুজলে কেন এভাবে বইতে হল মন্ত্রীমশাইকে? উত্তর ছিল, সাপখোপের ভয়। মন্ত্রীর যাতে ক্ষতি না হয় তাই ছিল সে ব্যবস্থা। এ ছবি এখনও অনেকের স্মৃতিতে টাটাকা। সে নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছিল। কিন্তু তাতে যে কিছু আসে যায় না, এদিনের ঘটনা যেন ফের তা প্রমাণ করল।

গত বুধবার উজ্জয়িনীতে বিজেপির একটি প্রশিক্ষণ শিবিরে গিয়েছিলেন শিবরাজ সিং চৌহান। সেখান থেকেই যান জৈন সাধুর মন্দিরে। বেরনোর সময় তাঁকে জুতো এগিয়ে দেন নিরাপত্তাকর্মী। কিন্তু একটু দূরেই বিজেপি শিবির। মুখ্যমন্ত্রী তাই ঠিক করেন, মোজা পরেই চলে যাবেন। অগত্যা হাতে করে জুতো বইতে হয় কর্তব্যরত পুলিশকে।

ঘটনা প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়েছে। কেন পুলিশকর্মীকে এরকম ব্যক্তিগত কাজে লাগানো হচ্ছে তা নিয়েও প্রশ্ন উঠেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement