shono
Advertisement

খাস কলকাতায় ফের আক্রান্ত পুলিশ, শব্দ তাণ্ডব থামাতে গিয়ে জুটল মার

ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 11:42 AM Jan 14, 2024Updated: 11:51 AM Jan 14, 2024

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ফের খাস কলকাতায় আক্রান্ত উর্দিধারী। রাতের শব্দতাণ্ডব থামাতে গিয়ে ঘাড়ধাক্কা খেতে হল এন্টালি থানার পুলিশ আধিকারিকদের। সঙ্গে জুটল মারও। এমনকী, বাসন ছুড়েও মারা হয় বলে অভিযোগ। শনিবার মাঝরাতের এই ঘটনায় ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

মধ্য কলকাতার এন্টালি থানার অন্তর্গত আনন্দ পালিত রোডের বাসিন্দা প্রভাত সরকার। গতকাল তাঁর ছেলের জন্মদিন ছিল। সেই উপলক্ষে ৫ তলা বিল্ডিংয়ের ওপরের তলায় পার্টি চলছিল। সঙ্গে ছিল ডিজে বক্স। নিয়ম বলছে, রাত ১০টার পর লোকালয়ে তারস্বরে ডিজে বক্স বাজানো চলে না। সেই নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে রাত ১টা পর্যন্ত বক্স বাজছিল প্রভাত সরকারের বাড়িতে। আশপাশের বাসিন্দারা বারবার বলেও কোনও সুরাহা করতে পারেননি। এর পরই ১০০-তে ফোন করে লালবাজারে অভিযোগ করেন তাঁরা।

[আরও পড়ুন: স্টোকসদের বিরুদ্ধে নামার আগে স্বস্তিতে কেএল রাহুল! কী সিদ্ধান্ত নিলেন রোহিত?]

সেই অভিযোগ পাওয়া মাত্র বাইক পেট্রোলিং পার্টি সেখানে আসেন। তাঁদের কথায় কর্ণপাত করেননি প্রভাত ও তাঁর ভাই বাপি। অভিযোগ, মদ্যপ অবস্থায় ছিলেন তাঁরা। বাড়ির ভিতরে ঢুকতে পুলিশকে বাধা দেন বলেও দাবি। এর পর থানা থেকে সার্জেন্ট ও অফিসাররা আসেন। অভিযোগ, ডিজে বক্স বন্ধ করার চেষ্টা করতেই উর্দিধারীদের ঘাড়ধাক্কা দেন তাঁরা। এমনকী, বাসন ও খাবার ছুঁড়ে মারা হয়। এই ঘটনায় প্রভাত ও তাঁর ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এই প্রথমবার নয়, এর আগেও কলকাতায় একাধিকবার আক্রান্ত হয়েছে পুলিশ। 

[আরও পড়ুন: হতাশ না গর্বিত? অস্ট্রেলিয়ার কাছে হেরে কী বললেন ইগর স্টিমাচ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement