shono
Advertisement

সমর্থকদের বিক্ষোভ সামলাতে ইস্টবেঙ্গলের অনুশীলনে পুলিশ পিকেট

কেমন ছিল বুধবার সকালে লাল-হলুদ তাঁবুর ছবিটা? The post সমর্থকদের বিক্ষোভ সামলাতে ইস্টবেঙ্গলের অনুশীলনে পুলিশ পিকেট appeared first on Sangbad Pratidin.
Posted: 02:29 PM Jan 31, 2018Updated: 03:09 PM Jan 31, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ব্যর্থতা। পয়েন্ট নষ্ট। ১৪ বছরের খরা কাটিয়ে আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন প্রায় শেষ। সব মিলিয়ে ব্যাপক ক্ষুব্ধ ইস্টবেঙ্গল সদস্য-সমর্থকরা। এরমধ্যেই একদিন ক্লাবে এসে বিক্ষোভ দেখিয়ে গিয়েছেন তাঁরা। গতকাল ম্যাচের পর বারাসতে সমর্থকদের ক্ষোভের আগুনে ঘি পড়ে। পোস্টার-সহ কর্তাদের অপসারণ দাবি করেন তাঁরা। সন্ধেয় ক্লাবে এসেও একদল সমর্থক বিক্ষোভ জানিয়েছেন বলে ক্লাব সূত্রের খবর। তাই নতুন করে যাতে আর কোনও অব্যবস্থা তৈরি না হয়, তাই মাঠে পুলিশ পিকেট করার অনুরোধ করে ইস্টবেঙ্গল। সেই মতো বুধবার সকালে ডুডু-কাটসুমিরা যখন প্র‌্যাকটিস করছেন, তখন গ্যালারিতে বসে ময়দান থানা ও লালবাজার থেকে আসা পুলিশ। কিন্তু যাদের ‘ভয়’-এ এত আয়োজন, এদিন দেখা মিলল না তাঁদেরই। ইস্টবেঙ্গল প্র‌্যাকটিস দেখতে একজন সমর্থকও এদিন মাঠে আসেনি। অর্থাৎ, ক্ষোভের পাশাপাশি যে সমর্থকরা তীব্র হতাশ, তাই-ই এদিন আরও স্পষ্ট।

Advertisement

[ম্যাচ শেষে বারাসতে সমর্থকদের বিক্ষোভ, ফের উঠল ‘গো ব্যাক খালিদ’ স্লোগান]

এর মধ্যেই অবশ্য ঘুরে দাঁড়ানোর প্রক্রিয়া শুরু করল ইস্টবেঙ্গল। রবিবার তাদের প্রতিপক্ষ ইন্ডিয়ান অ্যারোজ। লিগের দৌড়ে টিকে থাকতে বাকি সাত ম্যাচই ইস্টবেঙ্গলের কাছে নক আউট। টেবলের শীর্ষে থাকা মিনার্ভা ইতিমধ্যেই এক ম্যাচ কম খেলে ৬ পয়েন্টে এগিয়ে গিয়েছে। প্র‌্যাকটিসের আগে এদিন নিজেদের মধ্যে আলোচনা করেন ফুটবলাররা। যেখানেসতীর্থদের তাতাতে অনেকক্ষণ কথা বলেন কাটসুমি। পেনাল্টি নষ্ট করায় সমর্থকদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন। ফুটবলারদের মিটিংয়ে সিদ্ধান্ত হয়েছে মিনার্ভা বা কারও বিষয়ে কোনও চিন্তা বা আলোচনা যেন না হয়। বরং পরের ম্যাচে জয়ই হবে পাখির চোখ। এদিকে হিসাব বলছে আর চারটে ম্যাচ জিততে পারলেই প্রথমবার আই লিগ ঘরে তুলবে মিনার্ভা। তবে ইস্টবেঙ্গল শিবিরের বিশ্বাস, কখনও না কখনও হোঁচট খাবেই পাঞ্জাবের দলটি। আর তাই তাদের পয়েন্ট হাতছাড়া করলে চলবে না।

[দু’গোলে পিছিয়েও মিনার্ভার সঙ্গে ড্র, চ্যাম্পিয়নশিপের দৌড়ে আরও পিছল ইস্টবেঙ্গল]

The post সমর্থকদের বিক্ষোভ সামলাতে ইস্টবেঙ্গলের অনুশীলনে পুলিশ পিকেট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement