shono
Advertisement

‘প্রতিশ্রুতি নয়, অভিযুক্তকে ধরাটা দায়বদ্ধতা’, শাহজাহান নিয়ে পুলিশকে বার্তা রাজ্যপালের

পাশাপাশি জনতার প্রতি তাঁর বার্তা, ধৈর্য ধরুন, অভিযুক্ত ধরা পড়বেই।
Posted: 01:44 PM Jan 30, 2024Updated: 04:14 PM Jan 30, 2024

অর্ণব দাস, বারাকপুর: গত ২৫ দিন ধরে বেপাত্তা সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহান (Shahjahan Sheikh)। পুলিশ, তদন্তকারীদের হাতে এখনও ধরা পড়েননি তিনি। অথচ মঙ্গলবার তিনি সই করে আইনজীবী মারফত হলফনামা পাঠিয়ে আগাম জামিনের আবেদন করেছেন। কেন পুলিশ ধরতে পারছে না শাহজাহানকে? এই প্রশ্নের উত্তর নেই এখনও। এনিয়ে ফের রাজ্য পুলিশকে কড়া বার্তা দিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস (C V Anand Bose)। তাঁর কথায়, ”একজন অভিযুক্তকে ধরাটা কোনও প্রতিশ্রুতি নয়। এটা দায়বদ্ধতা।” পাশাপাশি জনতার প্রতি তাঁর বার্তা, ধৈর্য ধরুন, অভিযুক্ত ধরা পড়বেই।

Advertisement

মঙ্গলবার মহাত্মা গান্ধীর প্ৰয়াণ দিবসে বারাকপুর গান্ধীঘাটে (Gandhi Ghat) যান রাজ্যপাল। সেখানে গান্ধীমূর্তিতে মাল্যদান ও শ্রদ্ধা জানানোর পাশাপাশি প্রার্থনা সভায় অংশ নেন। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যপাল শেখ শাহজাহানকে নিয়ে মুখ খোলেন। বলেন, “আইন আইনের পথে চলছে। তাকে ধরতে অভিযান চলছে। নিয়ম মেনেই অভিযুক্ত ব্যক্তিকে শীঘ্রই ধরা হবে। আপনারা ধৈর্য্যের সঙ্গে অপেক্ষা করুন।”

[আরও পড়ুন: শহরের রাস্তায় আর দেখা মিলবে না ভিখারির, উদ্যোগ কেন্দ্রের]

এর পর তিনি আরও বলেন, ”একজন অভিযুক্তকে ধরাটা কোনও প্রতিশ্রুতি নয়। এটা দায়বদ্ধতা।” রাজ্যপাল ছাড়াও এদিন গান্ধীঘাটে উপস্থিত ছিলেন রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক, বারাকপুর (Barrackpore) কেন্দ্রের সাংসদ অর্জুন সিং, জেলাশাসক শরদ কুমার দ্বিবেদী, বারাকপুরের পুলিশ কমিশনার অলোক রাজোরিয়া। উল্লেখ্য, গত ২৫ দিন ধরে নিখোঁজ শেখ শাহজাহান। ইডি, পুলিশ তাঁর হদিশ পায়নি এখনও। কেন তাঁকে গ্রেপ্তার করা যাচ্ছে না, সেই প্রশ্ন জারি রয়েছে। এ নিয়ে আগেও মুখ খুলেছিলেন রাজ্যপাল। এবার তিনি আরও কড়া বার্তা দিলেন।

[আরও পড়ুন: রামলালা দর্শনে ৬ দিনে ১৯ লক্ষ! ভক্তির জোয়ারে ফিকে শীতের কামড়ও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার