shono
Advertisement

দিঘা বেড়াতে যেতে দামি গাড়ি না দেওয়ায় খুন! নাগেরবাজারে বৃদ্ধের হত্যার কিনারা করল পুলিশ

বৃদ্ধের পোষ্যকেও উদ্ধার করেছে পুলিশ।
Posted: 11:16 AM Sep 23, 2023Updated: 05:12 PM Sep 23, 2023

বিধান নস্কর, দমদম: দামি গাড়ি চড়ে দিঘা যাওয়ার ইচ্ছা ছিল চালকের। বৃদ্ধ নিজের গাড়ি দিতে চাননি। তার জেরে রাগের বশে নাগেরবাজারের বৃদ্ধকে খুন করা হয়। মাত্র দুদিনের মধ্যে ঘটনার কিনারা করল পুলিশ। বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে থেকে গ্রেপ্তার বৃদ্ধের গাড়িচালক। মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

বৃদ্ধ কল্যাণ ভট্টাচার্যের গাড়িচালক ছিল ধৃত সৌরভ মণ্ডল। পুলিশ সূত্রে খবর, সৌরভ বন্ধুদের সঙ্গে দিঘা বেড়াতে যাওয়ার জন্য বৃদ্ধের থেকে BMW গাড়িটি চেয়েছিল। বৃদ্ধ তাকে গত ১৫ সেপ্টেম্বর আসতে বলেন। সেই মতো সে বৃদ্ধের বাড়িতে যায়। তখন দেখে বৃদ্ধের বাড়ির সদর দরজা ভিতর থেকে তালাবন্ধ। বাধ্য হয়ে সে পাঁচিল টপকে ভিতরে ঢোকে। গাড়ি নিয়ে বৃদ্ধের সঙ্গে বচসা বাঁধে। অভিযোগ, তারই মাঝে চালক সৌরভ প্রথমে বৃদ্ধকে ধাক্কা মারে। তাতে তাঁর মাথায় আঘাত লাগে। মৃত্যু নিশ্চিত করতে বৃদ্ধকে শ্বাসরোধ করে খুন করে সে।

[আরও পড়ুন: বিধানসভাকে এড়িয়ে বোসের পদক্ষেপ! রাজভবনেই শপথ ধূপগুড়ির নতুন বিধায়কের]

খুনের পর গাড়ির চাবি নিয়ে গ্যারেজ থেকে গাড়ি নিয়ে চলে যায়। প্রথমে সে গাড়ি নিয়ে বারাসতের বাড়িতে যায়। তারপর বন্ধুদের নিয়ে দিঘায় যায়। ইতিমধ্যেই মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে দিঘা থেকে ফেরার পথে পুলিশ তাকে গ্রেপ্তার করে। বৃদ্ধের পোষ্য কুকুরটিকেও ওই বাগানবাড়ির একটি অব্যবহৃত ঘর থেকেই উদ্ধার করে নাগেরবাজার থানার পুলিশ।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: নিজ্জর নিরীহ হলে লাদেনও নির্দোষ! ট্রুডোকে একহাত নিলেন প্রাক্তন মার্কিন আমলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement