shono
Advertisement
Regent Park

শ্বাসরোধ করে নাবালিকাকে বস্তায় ভরে যুবক! রিজেন্ট পার্ক কাণ্ডের কিনারা করল পুলিশ

এই ঘটনায় পুলিশের জালে এক অভিযুক্ত।
Published By: Sayani SenPosted: 09:28 PM Aug 01, 2024Updated: 09:28 PM Aug 01, 2024

নিরুফা খাতুন: রিজেন্ট পার্কের খাল থেকে বস্তাবন্দি অবস্থায় নাবালিকার দেহ উদ্ধারের ঘটনার কিনারা করল পুলিশ। এই ঘটনায় পুলিশের জালে এক অভিযুক্ত। এখনও অধরা মৃতার লিভ ইন পার্টনার। তার খোঁজে চলছে জোর তল্লাশি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, লিভ ইন সম্পর্কে থাকাকালীন প্রেমিকের সঙ্গে কোনও কারণে বচসা বাঁধে নাবালিকার। তারই মাঝে নাবালিকাকে শ্বাসরোধ করে খুনের চেষ্টা করে তার লিভ ইন পার্টনার। নাবালিকার মৃত্যু হয়েছে ভেবে তাকে বস্তায় ভরে তার প্রেমিক। ওই কাজে তাকে সাহায্য করেছিল এক বন্ধু। বস্তার মুখ সেলাই করে দেয় অভিযুক্ত। কিছুক্ষণ পর বস্তাটি রিজেন্ট পার্কের খালে ফেলে দেওয়া হয়। পুলিশের জালে ধরা পড়েছে নাবালিকার প্রেমিকের বন্ধু। এখনও অধরা নাবালিকার লিভ-ইন-পার্টনার।

উল্লেখ্য, গত ২৩ জুলাই, দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্কের খালে ভেসে আসে একটি বস্তাবন্দি দেহ। দেহ উদ্ধারের পর পাঠানো হয় ময়নাতদন্তে। ওই রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য পায় পুলিশ। তবে তার নাম, পরিচয় নিয়ে ধোঁয়াশা ছিল। প্রায় ছদিন পর তার নাম, পরিচয় জানতে পারলেন তদন্তকারীরা। জানা গিয়েছে, ওই দেহটি এক নাবালিকার। দেহ উদ্ধারের সময় পেটে প্রচুর জল ও কাদা পাওয়া যায়। ময়নাতদন্তে চিকিৎসকরা নিশ্চিত হন যে, জীবন্ত অবস্থায় জলে ডুবেই মৃত্যু হয়েছে। ফলে যখন বস্তাবন্দি করা হয়, তখনও নাবালিকা জীবিত ছিল, তা-ও পুলিশকে জানিয়েছিলেন চিকিৎসকরা। নাবালিকার হাতে বেশ কয়েকটি জায়গায় সূঁচ ফোটানোর চিহ্নও পাওয়া যায়। এই ঘটনারই কিনারা করল পুলিশ।

[আরও পড়ুন: বাংলাদেশে নিষিদ্ধ জামাত, কোটা আন্দোলনের পর কড়া পদক্ষেপ হাসিনা সরকারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রিজেন্ট পার্কের খাল থেকে বস্তাবন্দি অবস্থায় নাবালিকার দেহ উদ্ধারের ঘটনার কিনারা করল পুলিশ।
  • এই ঘটনায় পুলিশের জালে এক অভিযুক্ত।
  • এখনও অধরা মৃতার লিভ ইন পার্টনার। তার খোঁজে চলছে জোর তল্লাশি।
Advertisement