shono
Advertisement

তৈরি ৩০০ প্রশ্ন, গোপন ডেরায় হানিপ্রীতকে জেরা করবে পুলিশ

নাটকীয় কায়দায় হানিপ্রীতকে সরিয়ে নিয়ে যায় পুলিশ। The post তৈরি ৩০০ প্রশ্ন, গোপন ডেরায় হানিপ্রীতকে জেরা করবে পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:47 PM Oct 08, 2017Updated: 11:14 AM Oct 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মচকালেও ভাঙবে না। হানিপ্রীত ইনসানকে প্রাথমিক জেরার পর এ কথা ভালই বুঝেছে পুলিশ। আর তারপরই শুরু নতুন দাওয়াই। অজানা জায়গায় তুলে নিয়ে গিয়ে অনবরত চলবে জেরা প্রক্রিয়া। তৈরি করা হয়েছে ৩০০টি প্রশ্নের তালিকাও।

Advertisement

[  রাম রহিমকে ‘শিক্ষা’ দিতে প্রেমিক খুঁজছিল হানিপ্রীত? ]

প্রায় ৩৮ দিন চোর-পুলিশ খেলার পর হানিপ্রীতের হাতে হাতকড়া পরানো সম্ভব হয়। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে এসে শর্তসাপেক্ষে আত্মসমর্পণের ইঙ্গিত দিয়েছিল হানিপ্রীত। কিন্তু তার আগেই পুলিশ গ্রেপ্তার করে ধর্ষক রাম রহিমের দত্তক কন্যাকে। কিন্তু জেরা করতে গিয়ে পুলিশ দেখে, হানিপ্রীত পাকা অপরাধী। ক্রমাগত বয়ান পালটে পুলিশকে বিভ্রান্ত করার খেলায় মেতেছে সে। কখনও কখনও শারীরিক অসুস্থতার নাটক করছে। কখনও বা কান্নায় ভেঙে পড়ছে। কিন্তু এসবে অবশ্য চিড়ে ভেজেনি। শারীরিক পরীক্ষায় দেখা গিয়েছে হানিপ্রীত পুরো সুস্থ। পুনরায় জেরা শুরু হলে, বহু প্রশ্নেরই জবাব এড়িয়ে গিয়েছে সে। ডেরায় যৌন কেলেঙ্কারি থেকে শুরু করে সিরসার হিংসার ঘটনা নিয়ে তাকে যাই জিজ্ঞাসা করা হোক না কেন, হয় জানি না, নয় অন্য কিছু বলে এড়িয়ে গিয়েছে। রাম রহিমকে সম্পর্কেও মুখ খুলতে নারাজ সে। আর তারপরই অন্য চিন্তাভাবনা শুরু করে পুলিশ। লোকচক্ষুর অন্তরালে নিয়ে গিয়ে হানিপ্রীতকে জেরার পরিকল্পনা নেওয়া হয়।

[  ট্রাম্পকে গুন্ডা, যুদ্ধপিপাসু বলে আক্রমণ উত্তর কোরিয়ার ]

তবে হানিপ্রীতকে সরাতে একপ্রস্থ নাটক করতে হয় পুলিশকেও। মহিলা পুলিশ অফিসারদের হানিপ্রীতের মতো সাজিয়ে দুটো আলাদা কনভয়ে আগে বের করে দেওযা হয়। সংবাদমাধ্যমের দৃষ্টি সেদিকে চলে যায়। এরপরই আসল হানিপ্রীতকে নিয়ে অজানা কোনও জায়গায় চলে যায় পুলিশ। সূত্রের খবর, প্রায় তিনশোটি প্রশ্নের তালিকা তৈরি করা হয়েছে। যতদিন না সদুত্তর মেলে, ততদিন এই অজানা জায়গাতেই রাখা হবে হানিপ্রীতকে। জানা যাচ্ছে, বিভিন্ন জায়গায় হানিপ্রীতকে নিয়ে গিয়ে গত আটত্রিশ দিনের চোর-পুলিশ খেলার পুনর্নির্মাণ করছে পুলিশ। তারপর কোনও বন্দিশালায় নিয়ে গিয়ে জেরা করা হতে পারে। পুলিশের আসা, এই পর্বে অন্তত আর সত্যি গোপন করতে পারবে না হানিপ্রীত। এর আগে নারকো টেস্টেরও ইঙ্গিত দিয়েছিল হরিয়ানা পুলিশ।

The post তৈরি ৩০০ প্রশ্ন, গোপন ডেরায় হানিপ্রীতকে জেরা করবে পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement