shono
Advertisement

‘সান্টা বেবি’সাজতে গিয়ে এ কী হাল হল পুনমের! দেখুন ভিডিও

ভিডিওটি অবশ্যই শেষ পর্যন্ত দেখুন। The post ‘সান্টা বেবি’ সাজতে গিয়ে এ কী হাল হল পুনমের! দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:08 PM Dec 25, 2018Updated: 04:08 PM Dec 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিসমাস ইভ। আর এমন দিনে পুনম পাণ্ডের ভক্তদের শুকনো মুখে থাকতে হবে, এও কি সম্ভব? সোশ্যাল মিডিয়ার সেনসেশন তেমনটা একেবারেই হতে দিতে পারেন না। দায়িত্ব বলে তো একটা ব্যাপার আছে, না কি? তাই প্রত্যাশা মতোই নয়া অবতারে হাজির তিনি। বড়দিনে ফ্যানদের মুখে হাসি ফোটাতে ‘সান্টা বেবি’ হয়ে উঠলেন মডেল-অভিনেত্রী। কিন্তু হায়, নিজের উষ্ণ শরীর প্রদর্শন করতে গিয়ে এ কী হল, সান্টা বেবির!

Advertisement

[‘জিরো’ দেখে অভিভূত, শাহরুখের সঙ্গে দেখা করতে মুখিয়ে মালালা]

২০১৬-র বড়দিন একাই মাতিয়ে দিয়েছিলেন পুনম। জিঙ্গল বেলস এর বদলে ‘জিঙ্গল বুবস’ শিরোনামে একটি ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন। গত ক্রিসমাসে আবার তাঁর ইরোটিক ক্রিসমাস ভিডিও বড়দিনের হট কেকে পরিণত হয়েছিল। তাঁর শরীরী ভাষা সোশ্যাল মিডিয়ার উষ্ণতা দ্বিগুণ করে তুলেছিল। এবারও তার ব্যতিক্রম হল না। সান্টাক্লজের পোশাকে লাস্যময়ী হয়ে উঠলেন পুনম। তবে তিনি যখন সান্টা সেজেছেন, তখন ধরে নেওয়াই যায়, তাঁর পোশাক চিরাচরিত সান্টা ক্লজের থেকে একটু আলাদাই হবে। টপ আছে, কিন্তু সান্টার পাজামাটি নেই পুনমের শরীরে। সেখানে শুধুই অন্তর্বাস। নিতম্ব একপ্রকার উন্মুক্তই বলা চলে। তাঁর নাচের স্টেপে যৌনতার হাতছানি। ভিডিওটি দেখে মনে হচ্ছে নিজের বাড়িতেই ক্রিসমাস উদযাপন করছেন তিনি।

এতদূর পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু তারপরই ঘটে বিপত্তি। বক্ষযুগল প্রদর্শন করতে গিয়ে পোশাক খোলার চেষ্টা করেন পুনম। আর তখনই তা মাথায় আটকে যায়। কিছুতেই আর টপটি খুলতে পারেন না তিনি। ব্যাকগ্রাউন্ডে চলতে থাকা ‘সান্টা বেবি’ গান ছাপিয়ে তখন কেবলই পুনম বেবির কাতর আর্তি শোনা যাচ্ছে। “কেউ সাহায্য করো।” বলছেন পুনম। তবে এরপর ঠিক হল, তা অবশ্য জানা গেল না। কারণ ভিডিওটি সেখানেই শেষ।

অনেকেই মনে করছেন, এ শুধুই পুনমে পাবলিসিটি স্টান্ট। ভিডিওতে নতুনত্ব আনতেই এমনটা করেছেন তিনি। কারণ পুনম ভালই জানেন, সোশ্যাল মিডিয়ায় কীভাবে নিজেকে অনন্য করে তুলতে হয়। কীভাবে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে হয়। বলা যায়, এটাই তাঁর কমফোর্ট যোগ। তাই তো আরও একবার শিরোনামে থাকতে বড়দিনকে নিজের ঢঙেই কাজে লাগালেন মডেল।

[শরীরে নেই সুতো, ফের ক্যামেরার সামনে সাহসী এষা]

The post ‘সান্টা বেবি’ সাজতে গিয়ে এ কী হাল হল পুনমের! দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement