shono
Advertisement

ডিভোর্স না শুধুই ভাঁওতা? ছেলে রাজ্যকে নিয়ে ফের একসঙ্গে রাজ-পরীমণি

ছেলের জন্যই কি তিক্ততা ভুলে এক হলেন?
Posted: 08:44 PM Jun 11, 2023Updated: 08:44 PM Jun 11, 2023

সুকুমার সরকার, ঢাকা: বিবাহ বিচ্ছেদ চেয়েও ফের স্বামী শরিফুল রাজের সঙ্গে ছবি-ভিডিও শেয়ার করলেন পরীমণি। কোলে ছেলে রাজ্য। যেন সুখের সংসার। দেখে বোঝার উপায় নেই দু’ দিন আগেও রাজ-পরীমণির সম্পর্কে চিড় ধরার খবরে উত্তাল হয়েছিল নেটপাড়া।

Advertisement

ছেলে রাজ্যর ১০ মাস পূর্তি উপলক্ষে কেক কাটার আয়োজনের একটি ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে পোস্ট করেন পরীমণি। ১ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে দেখা গিয়েছে, পরীমণি, শরীফুল রাজ ও তাঁদের সন্তান রাজ্যকে। তবে রাজের সোশ্যাল মিডিয়ায় এই আয়োজনের কোনও ঝলকই দেখা গেল না। পরীমণি লিখেছেন, “আজ রাজ্যের ১০ মাস পূর্ণ হল, আলহামদুলিল্লাহ। মাসের ১০ তারিখটা আমাদের জন্য অনেক স্পেশাল! ব্যস, এতটুকুই।”

পরীমণির জীবনে ঝড়ের যেন শেষ নেই। মাদক বিতর্ক থেকে বেরিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সুখের সংসার শুরু করেছিলেন। কোল জুড়ে রয়েছে ছোট্ট সন্তান রাজ্য। তারই মাঝে যেন ফের কপাল পুড়ল বাংলাদেশের এই বিতর্কিত অভিনেত্রীর। ফের বিবাহ বিচ্ছেদের দিকে পা বাড়াতে চলেছেন পরীমণি। হ্যাঁ, সম্প্রতি বাংলাদেশের এক সংবাদমাধ্যমে পরীমণি জানিয়েছিলেন, “২৪ ঘণ্টার মধ্য়ে রাজের সঙ্গে ডিভোর্স চাই। রাজ যেন আমাকে ডিভোর্স দেয়। আমি রাজের স্ত্রী নয়, বরং রাজ্যর মা হয়ে বেঁচে থাকতে চাই। এই পরিচয়টাই একমাত্র সত্য।”

[আরও পড়ুন: ‘ED, CBI ডাকবে’, ফের বিএমডব্লিউ কিনে ট্রোলড অঙ্কুশ-ঐন্দ্রিলা, পকেটে ‘ছ্যাঁকা’ কত লাগল?]

এখানেই ইতি টানেনি পরীমণি। তাঁর কথায় “যে মানুষ জনসমক্ষে আমায় অসম্মান করে তেমন ফেক মানুষের সঙ্গে আমি থাকতে চাই না। আর বাচ্চার দায়িত্ব এক জনকে দিয়ে ঘুরে বেড়াবে রাজ, তা তো হয় না। এই সব কিছুই থেকে যাবে রাজ্য বড় হয়ে দেখবে।” রাজকে রীতিমতো হুমকি দেন পরীমণি। কিন্তু দিন কয়েক কাটতে না কাটতেঅ ফের স্বামী-সন্তান নিয়ে আদুরে ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। যা দেখে নেটপাড়ার প্রশ্ন, বিবাহ বিচ্ছেদের দাবিটাকে তাহলে শুধুই ভাঁওতা ছিল?

প্রসঙ্গত, শরীফুল রাজের সঙ্গে কয়েক দিন আগে তাঁর বান্ধবী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে একাধিক ব্যক্তিগত ভিডিও ক্লিপ ও ফটো ফাঁসের ঘটনায় স্ত্রী পরীমনির সঙ্গে জটিলতা তৈরি হয়। ঘটনার পর কয়েক দিন দুজনের বক্তব্য শুনে মনে হয়েছিল, প্রেমের বিয়ের সেই সম্পর্ক এখন সাপে-নেউলের মতোই। সংসার তো দূরে থাক, দুজনের কারও সঙ্গে বুঝি আর দেখা হওয়ার কোনো সম্ভাবনাও নেই। সন্তানের ১০ মাস পূর্তির দিনে তা সম্ভব হয়েছে।

[আরও পড়ুন: মন্নতের সামনে দাঁড়িয়েই গিনেস রেকর্ড শাহরুখ-ভক্তদের, বিরল দৃশ্যের সাক্ষী ‘বাদশা’ খোদ]

এদিকে সহশিল্পীদের সঙ্গে ব্যক্তিগত ভিডিও ক্লিপ ও স্থিরচিত্র ফাঁসের ঘটনায় প্রথম আলোর আয়োজন ‘মেরিল ক্যাফে লাইভ’-এ এসে শরীফুল রাজ ফেসবুক লাইভে বলেন, ‘বেবি, আই লাভ ইউ। যা-ই হোক না কেন, আনন্দে থেকো। আমরা আমাদের সন্তানকে ভালো রাখব।’ তিনি আরও বলেন, ‘আমি আমার সন্তানের মাকে সম্মান করি। পরদিন ‘মেরিল ক্যাফে লাইভ’-এ এসে পরীমনি জানান, অনেক সমস্যার পরও রাজের সঙ্গে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছেন তিনি। বলেন, ‘দাদু সব সময় আমার সঙ্গে থাকত। তিনি আমাদের বাড়িতে থাকায় আমার মনে হয়েছে রাজের সমস্যা হচ্ছে, তখন আমি তাঁকে গ্রামে পাঠিয়ে দিই। সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে কেঁদেও ফেলেন তিনি। এক ঘণ্টার বেশি সময় ধরে চলা অনুষ্ঠানে বেশ কয়েকবার আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা যায় তাঁকে। কেঁদেছেন বারবার। পরীমনি বলেন, সংসার জীবনের এ অশান্তি এবং এই ব্লেম গেম থেকে পরিত্রাণ চান তিনি। পরীমনি বলেন, ‘আজ থেকে আমি রাজের বউ নই। আমি এই সম্পর্ক টেনে নিতে চাই না।’ রাজের উদ্দেশে বলেন, যত দ্রুত সম্ভব তিনি যেন তাঁকে ডিভোর্স দেন। সামনাসামনি বসে তাঁদের সম্পর্কের সুন্দর পরিসমাপ্তি চান, পরীমনি চান না লাইভে এসে তাঁকে এসব কথা বলতে হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement