shono
Advertisement

সৌমিত্র খাঁ ‘চোর’, ‘চরিত্রহীন’! সাংসদের বিরুদ্ধে পোস্টার নিয়ে তুঙ্গে শাসক-বিরোধী তরজা

কে বা কারা পোস্টার দিল, তা স্পষ্ট নয়।
Posted: 12:34 PM Sep 28, 2023Updated: 01:02 PM Sep 28, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ‘চোর’, ‘চরিত্রহীন’। বৃহস্পতিবার সাতসকালে এমনই পোস্টার ঘিরে বাঁকুড়ার গঙ্গাজলঘাটির চয়নপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য। কে বা কারা পোস্টার দিল, তা নিয়ে জারি ধোঁয়াশা। পোস্টার ইস্যুতে তুঙ্গে তৃণমূল-বিজেপি তরজা। বিজেপির দাবি, এই কাজ করেছে ঘাসফুল শিবির। যদিও অভিযোগ খারিজ করে গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্বে জোর দিচ্ছে তৃণমূল।

Advertisement

লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই বাঁকুড়া জেলাজুড়ে প্রকট বিজেপির গোষ্ঠীদ্বন্দ। বাঁকুড়ার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের বিরুদ্ধে ইতিমধ্যেই জায়গায় জায়গায় প্রকাশ্য রাস্তায় নেমে বিক্ষোভ দেখিয়েছেন বিজেপিরই নিচুতলার কর্মীরা। দলের কর্মীদের হাতে দলীয় কার্যালয়ে সাময়িক তালাবন্দিও থাকতে হয়েছিল কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীকে।

[আরও পড়ুন: চলছে ‘নজরদারি’, গোপনীয়তা বজায় রাখতে রাজভবন থেকে পুলিশ হঠালেন বোস]

বিষ্ণুপুর লোকসভা এলাকাতেও সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধেও পড়ল পোস্টার। বৃহস্পতিবার সাতসকালেই বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর নামে লেখা পোস্টার স্থানীয়দের নজরে পড়ে। পোস্টারে সৌমিত্র খাঁকে ‘চোর’, ‘চরিত্রহীন’ বলে উল্লেখ করা হয়েছে।

এই পোস্টার কে বা কারা দিয়েছে তা এখনও স্পষ্ট নয়। এবিষয়ে সাংসদের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। যদিও বিজেপি নেতৃত্বের দাবি, লোকসভা নির্বাচনের আগে নিজেদের পরাজয় বুঝতে পেরে এই কাজ করেছে তৃণমূলই। অভিযোগ অস্বীকার করে তৃণমূল। এই ঘটনার জন্য বিজেপির গোষ্ঠীদ্বন্দকেই দায়ী করেছে ঘাসফুল শিবির।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: বৃদ্ধাকে ‘খুন’ তৃণমূল কর্মীর, প্রতিবাদে যুব তৃণমূল সভাপতির বাড়ি ঘেরাও স্থানীয়দের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার