shono
Advertisement

‘কুলভূষণ যাদবকে ছাড়াতে পাকিস্তানে বোমা ফেলুক ভারত’

ট্রাম্পের কাছ থেকে শেখা উচিত নয়াদিল্লির, মত প্রবীণ তোগাড়িয়ার। The post ‘কুলভূষণ যাদবকে ছাড়াতে পাকিস্তানে বোমা ফেলুক ভারত’ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:42 PM Apr 15, 2017Updated: 05:50 PM Oct 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুলভূষণ যাদবকে ছাড়ানোর জন্য ভারতের উচিত পাকিস্তানে বোমা ফেলা। পাশাপাশি একইভাবে কাশ্মীরি জেহাদিদেরও শায়েস্তা করা, যাতে উপত্যকায় সহজে হিংসা না ছড়ায়। শুক্রবার জামশেদপুরে একটি জনসভায় একথা বললেন বিশ্ব হিন্দু পরিষদের কার্যনির্বাহী সভাপতি প্রবীণ তোগাড়িয়া। সেই সঙ্গে বলেন, ডোনাল্ড ট্রাম্পকে দেখে শেখা উচিত ভারতের। আফগানিস্তানে আইএস জঙ্গিদের ডেরায় যেভাবে আমেরিকা বোমা ফেলেছে, সেরকমভাবেই পাকিস্তানেও বোমা ফেলা উচিত।

Advertisement

[হালখাতা-মিষ্টিমুখে আজও জমে ওঠে বাঙালির পয়লা বৈশাখ]

এদিন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভূয়সী প্রশংসা করেন তোগাড়িয়া। বলেন, ‘আফগানিস্থানে আইএস জঙ্গিদের ডেরায় বোমা ফেলে ট্রাম্প দেখিয়েছেন তাঁর কাছে আমেরিকা সবার আগে। অথচ আফগানিস্তান থেকে ওয়াশিংটনের দূরত্ব প্রায় দশ হাজার কিলোমিটার। সেখানে নয়াদিল্লির সঙ্গে পাকিস্তানের দূরত্ব মেরেকেটে ৮০০ কিলোমিটার। আমাদের সরকারেরও পাকিস্তানে আগেই বোমা ফেলা উচিত। পাশাপাশি প্রাক্তন নৌসেনা আধিকারিকের মুক্ত করতে হবে।’

[প্রবল গরম, তাই ট্রেন থামিয়ে স্নান করতে গেলেন চালক]

এখানেই থামেননি তোগাড়িয়া। মুখ খোলেন কাশ্মীরের বিক্ষোভকারীদের উদ্দেশেও। তিনি বলেন, ‘আর প্রশ্রয় নয়, এবার কড়া হাতে সামলাতে হবে। প্রয়োজনে বোম ব্যবহার করতেই হবে যাতে অন্যান্য রাজ্যেও এই হিংসা ছড়িয়ে না পড়ে। না হলে দেশ টুকরো টুকরো ভাগে বিভক্ত হয়ে যাবে।’ আপাতত তিনদিনের ঝাড়খণ্ড সফরে রয়েছেন তোগাড়িয়া। তবে বৃহস্পতিবার সফর শুরুর আগের মুহূর্তে জামশেদপুরের ঝাড়খণ্ড মুক্তি মোর্চার নেতা বাবর খান দাবি জানিয়েছিলেন, রাজ্যের পরিস্থিতির কথা মাথায় রেখে সরকার যেন প্রবীণ তোগাড়িয়াকে জামশেদপুরে প্রবেশ করতে না দেয়। এতে সেখানকার অশান্তির সৃষ্টি হতে পারে। পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতিও ক্ষুণ্ন হবে। শেষপর্যন্ত অবশ্য জনসভায় বক্তৃতা রাখেন বিশ্ব হিন্দু পরিষদের কার্যনির্বাহী সভাপতি।

[আইপিএল দশের প্রথম হ্যাটট্রিকের মালিক হলেন বদ্রি]

The post ‘কুলভূষণ যাদবকে ছাড়াতে পাকিস্তানে বোমা ফেলুক ভারত’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement