shono
Advertisement

পণের জন্য অন্তঃসত্ত্বাকে খুন, স্বামী-সহ গ্রেপ্তার ৪

প্রেম করে বিয়ে করেছিল নাবালিকা।
Posted: 07:00 PM Mar 13, 2017Updated: 01:51 PM Mar 13, 2017

আকাশনীল ভট্টাচার্য, ব্যারাকপুর: অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বরানগর থানা এলাকার ন’পাড়ার আমবাগান এলাকায়। মৃতের নাম সোনিয়া পাল(১৭)। পণের জন্য গৃহবধূকে হত্যা করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্বামী সোমনাথ পাল, শ্বশুর রতন পাল, শাশুড়ি লক্ষ্মী পাল এবং সোমনাথের পিসেমশাই দিলীপ মিত্রকে। পলাতক সোনিয়ার দেওর তন্ময় পাল।

Advertisement

ফের শহরে চিকিৎসায় গাফিলতি, হৃদরোগের অস্ত্রোপচারে বাদ পড়ল পা!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০১৬-র মে মাসে প্রেম করে সোমনাথকে বিয়ে করেছিল সোনিয়া। সোনিয়ার বাবা রমেশ সামন্ত প্যান্ডেলের কাজ করেন। শ্বশুর রতন পাল ভ্যান চালক। আর সোমনাথের আমবাগান এলাকায় একটি মাংসের দোকান আছে। রমেশবাবুর অভিযোগ, বিয়ের পর থেকেই পণের জন্য তাঁর মেয়ের উপর অকথ্য অত্যাচার করা হত। সোনিয়ার শ্বশুরবাড়ির সাম্প্রতিক চাহিদা ছিল একটি খাট ও আংটি। রমেশবাবু আশ্বাস দিয়েছিলেন পুজোর সময় কাজ বেশি হলে তা দেবেন। কিন্তু তাতে সন্তুষ্ট ছিল না সোমনাথরা। রবিবার রাতেই ফোন করে সোনিয়া বাপের বাড়ি চলে আসতে চায়। মেয়েকে নিতে এসে তিনি শুনতে পান মৃত্যু হয়েছে তাঁর।

কর্মক্ষেত্রে হয়রানির শিকার, আত্মঘাতী সাব ইন্সপেক্টর

রমেশবাবুর অভিযোগ, বালিশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে তাঁর মেয়েকে। এদিকে সোনিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারা সোমনাথের মাংসের দোকান ভেঙে দেন। সোমনাথ ও তার পরিবারকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। পরে পুলিশকর্মীদের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তদের। সোনিয়ার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে পুলিশ জানতে পেরেছে, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিল সোনিয়া।

চলে গেলেন বাগবাজারের প্রতিমার রূপ দেওয়া শিল্পী

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement