shono
Advertisement

‘দাবাং ৩’ ছবিতে প্রীতি জিন্টা, ভিডিও পোস্ট করলেন সলমন

দেখুন ‘দাবাং ৩’ ছবিতে প্রীতির সেই ভিডিও। The post ‘দাবাং ৩’ ছবিতে প্রীতি জিন্টা, ভিডিও পোস্ট করলেন সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 05:32 PM Oct 31, 2019Updated: 05:32 PM Oct 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দাবাং ৩’ এখন মুক্তির দোরগোড়ায়। ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে ছবিটি। আর তার আগেই, হ্যালোইনের দিন সলমন অনুরাগীদের জানালেন ছবিতে থাকছেন প্রীতি জিন্টাও। পুলিশের চরিত্রে দেখা যাবে তাঁকে। শুধু তাই নয়, ‘দাবাং ৩’ ছবির পর ‘রাধে’ ছবির শুটিং কবে থেকে শুরু হবে, তাও জানিয়েছেন অভিনেতা।

Advertisement

‘দাবাং ৩’ ছবিতে চুলবুল পাণ্ডের চরিত্রে দেখা যাবে সলমন খানকে। প্রীতি জিন্টাকে তাঁরই সহকর্মীর চরিত্রে দেখা যাবে। ছবিতে অভিনেত্রীকে কেমন পোশাকে দেখা যাবে, তাও জানা গিয়েছে। একটি টুইট করে সলমন প্রীতির একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে প্রীতি বলছেন, তিনি এক ভারতীয় পুলিশ অফিসারের সঙ্গে দেখা করতে চান। তার নাম চুলবুল পাণ্ডে। ভিডিওতে অভিনেত্রীকে পুলিশের পোশাকেই দেখা গিয়েছে। আর তা দেখে অনুরাগীরা ইতিমধ্যেই তাঁকে ‘দাবাং জিন্টা’, ‘লাভলি লেডি কপ’, ‘চুলবুলি পাণ্ডে’ ইত্যাদি নামে ডাকতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় প্রীতির এই নতুন লুক নিয়ে চলছে জোর চর্চা।

[ আরও পড়ুন: বিদেশেও সম্মানিত নওয়াজ, পেলেন গোল্ডেন ড্রাগন অ্যাওয়ার্ড ]

‘দাবাং’ ছবির পরপর দু’টি সিক্যুয়েল হিট করলেও চুলবুল পাণ্ডের পুলিশ অফিসার হযে ওঠার নেপথ্যের কাহিনিটা কিন্তু এখনও অধরাই। ‘দাবাং থ্রি’র হাত ধরে এবার সেই আক্ষেপ মিটতে চলেছে। কারণ, পরিচালক প্রভুদেবা এবার চুলবুল পাণ্ডের পুলিশ অফিসার হযে ওঠার কাহিনিই তুলে ধরতে চলেছেন পর্দায়। এবার সলমনের বিপরীতে রয়েছেন দুই নায়িকা। একজন পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের বর্তমান। অন্য জন অতীত। যার জন্য তিনি চুলবুল পাণ্ডে হয়ে উঠেছেন। এক প্রতিশোধের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘দাবাং ৩’। পুলিশ অফিসার পাণ্ডের স্ত্রী রজ্জো, যে ভূমিকায় রয়েছেন সোনাক্ষী সিনহা। অপরদিকে, সলমনের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকর।

পাশাপাশি পরের বছর ইদে অনুরাগীদের ছবি উপহার দেবেন, তাও জানান সলমন। জানিয়েছেন, ২০২০ সালে ‘রাধে’ ছবি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করবেন প্রভুদেবা। সোমবার থেকে শুরু হবে ছবির শুটিং।

[ আরও পড়ুন: বড়পর্দায় ফের গোয়েন্দার চরিত্রে সৌমিত্র, রয়েছে আরও চমক ]

The post ‘দাবাং ৩’ ছবিতে প্রীতি জিন্টা, ভিডিও পোস্ট করলেন সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার