shono
Advertisement

‘পাকিস্তানে আসুন’, প্রেসিডেন্ট জিয়া উল হকের আমন্ত্রণ পেয়ে কী করেছিলেন প্রেম চোপড়া?

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে রণবীর কাপুর অভিনীত 'অ্যানিম্যাল' ছবিতে।
Posted: 08:58 PM Feb 28, 2024Updated: 08:58 PM Feb 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মেরা নাম হ্যায় প্রেম, প্রেম চোপড়া!’ একসময় বলিউড ছবিতে ভিলেন মানেই প্রেম চোপড়া। ছবির পর্দায় খুন, মারপিট, নায়িকাদের সঙ্গে নষ্টামিতে সেই সময় প্রেম চোপড়াকে টেক্কা দেওয়ার মতো কেউই ছিলেন না। তবে পরের দিকে সেই প্রেমই ভিলেন থেকে সরে, কমেডিতে পা রাখলেন। সেখানেও দর্শকদের মন জয়। বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা বহু বছর ধরেই সিনেমার পর্দার বাইরে। তবে সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ ছবিতে। তবে তা ছিল ছোট চরিত্র।

Advertisement

সম্প্রতি সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে পুরনো নানা ঘটনার কথা উল্লেখ করে, রীতিমতো সোশাল মিডিয়ায় হইচই ফেলে দিলেন প্রেম।

এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে প্রেম জানালেন, ”লাহোরের কৃষ্ণ গলি নামে একটা জায়গায় থাকতাম। ওখানে বাড়ির ঠিকানা নির্ধারিত হত গলির নম্বর দিয়ে। আমার গলির নম্বর ছিল ৫। বহু বছর আগে এক সাংবাদিক আমার বাড়ি খুঁজে পায়। টিভিতে দেখেছিলাম। ছোটবেলাতে ফিরে গিয়েছিলাম।”

[আরও পড়ুন: বাদ আলিয়া! বনশালির জন্মদিনে একগাড়িতে ভিকি-রণবীর, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

এই সাক্ষাৎকারে প্রেম চোপড়া আরও জানান, ”প্রাক্তন পাক প্রেসিডেন্ট জিয়া উল হক আমাকে পাকিস্তানে যাওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি, শত্রুঘ্ন সিনহা ও যশ জোহর একসঙ্গে। তবে হঠাৎ করেই আমি খুব ব্যস্ত হয়ে পড়ি। তবে দুঃখের বিষয়, যেদিন আমার যাওয়ার কথা ছিল, সেদিন জ্বর হয় আমার।” প্রেম চোপড়া আরও জানান, ‘যিনি লাহোরে যাননি, তিনি পৃথিবীটাই দেখেননি।’

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement