shono
Advertisement

ছবি মুক্তির আগেই চমক দিল শাহরুখের ‘পাঠান’, শুরু সিক্যুয়েলের কাজ!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে চমক! হ্যাঁ, বলিউডের বাদশা খান শাহরুখ যেখানে থাকবেন, সেখানে চমক তো থাকতেই হবে। আর এবার তো ‘পাঠান’ বলে কথা। যে ছবির ফার্স্টলুক, টিজার প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনা তুঙ্গে। তবে এবার একেবারেই অন্য চমক। বলিউডের গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, ‘পাঠান’ ছবির দ্বিতীয়ভাগের কাজ ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গিয়েছে। […]
Posted: 05:29 PM Oct 08, 2022Updated: 05:29 PM Oct 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে চমক! হ্যাঁ, বলিউডের বাদশা খান শাহরুখ যেখানে থাকবেন, সেখানে চমক তো থাকতেই হবে। আর এবার তো ‘পাঠান’ বলে কথা। যে ছবির ফার্স্টলুক, টিজার প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনা তুঙ্গে। তবে এবার একেবারেই অন্য চমক। বলিউডের গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, ‘পাঠান’ ছবির দ্বিতীয়ভাগের কাজ ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ‘পাঠান’ ছবির মুক্তির দিনই নাকি পার্ট টুয়ের অফিসিয়াল ঘোষণা করতে পারে যশচোপড়া ব্যানার। এক জাতীয় সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, ‘পাঠান’ ছবির নির্মাতারা নাকি দ্বিতীয়ভাগে আরও অনেক বেশি চরিত্রের পরিকল্পনা করে ফেলেছেন। তবে পুরো বিষয়টা এখনও রয়েছে প্রাথমিক পর্যায়ে।

Advertisement

বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ‘পাঠান’ তৈরি করার সময়ই নাকি এই ছবির দ্বিতীয়ভাগের পরিকল্পনা শুরু করে দিয়েছিলেন ‘পাঠান’ টিম। সেই অনুযায়ী, ‘পাঠান’ ছবির ক্লাইম্যাক্সও নাকি প্ল্যান করা হয়েছে।

[আরও পড়ুন: মাংসের বিশেষ পদে আসক্তি! ‘জওয়ান’ ছবির শুটিং শেষে এই রান্নাটি শিখতে চান শাহরুখ]

‘পাঠান’ ছবির চমকই হল শাহরুখের (Shah Rukh Khan) নতুন লুক। ইতিমধ্যেই পাঠান ছবির প্রচারের ক্ষেত্রে বার বার ব্যবহার করা হচ্ছে শাহরুখের নতুন অবতারকে। শাহরুখের বয়স যে শুধুই সংখ্যামাত্র তা কিং খান প্রমাণ করেছেন পাঠান লুকে। একেবারে নিখুঁত এইট প্যাক অ্যাব বলিউড বাদশার শরীর জুড়ে। কোথাও এতটুকু মেদ নেই। ‘পাঠান’ ছবির টিজারে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

টিজার দেখে যা আন্দাজ করা যায় সেই অনুযায়ী, এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’। চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন।২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি। ছবির জন্য তিনিও যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন, সেকথা নতুন ছবির ক্যাপশনে জানিয়েছিলেন কিং খান।

[আরও পড়ুন: ‘এগিয়ে আসুন সবাই, আন্দোলনের শক্তি বাড়ান’, হিজাব প্রতিবাদে শামিল প্রিয়াঙ্কা চোপড়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement