shono
Advertisement

প্রিয়াঙ্কার মুকুটে নতুন পালক, ‘ম্যাট্রিক্স ৪’-এ অভিনয় করবেন দেশি গার্ল

বার্লিনে চলছে ছবির শুটিং। The post প্রিয়াঙ্কার মুকুটে নতুন পালক, ‘ম্যাট্রিক্স ৪’-এ অভিনয় করবেন দেশি গার্ল appeared first on Sangbad Pratidin.
Posted: 10:47 AM Jul 07, 2020Updated: 10:47 AM Jul 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) কেরিয়ার গ্রাফ যে কোনও অভিনেতা বা অভিনেত্রীর ক্ষেত্রে ঈর্ষণীয়। বলিউডে প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। তারপর আসে হলিউড টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র অফার। আর এখন তো ‘ম্যাট্রিক্স’-এর মতো ছবিতেও অভিনয় করতে চলেছেন তিনি।

Advertisement

কিয়ানু রিভেসের ‘ম্যাট্রিক্স ৪’-এ প্রধান চরিত্রে দেখা যাবে দেশি গার্লকে। ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করছেন ক্যারি-অ্যান মোস, দ্বিতীয় ইয়াহিয়া আবদুল-মাটেন এবং নীল প্যাট্রিক হ্যারিস। লকডাউনের আগে সান ফ্রান্সিসকোতে ছবির শুটিং শুরু হয়েছিল। কিন্তু মার্চ মাসে লকডাউনের কারণে বন্ধ হয়ে যায় শুটিং। তবে এখন পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় শুটিং শুরু হয়েছে। কাজ শুরু করেছেন প্রিয়াঙ্কাও। সমস্ত স্বাস্থ্যবিধি মেনে বার্লিনে চলছে শুটিং। সব ঠিক থাকলে ২০২২ সালের ১ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

[ আরও পড়ুন: রাতের আকাশে তারা হয়ে বেঁচে থাকবেন সুশান্ত, অভিনেতার নামে নক্ষত্রের নাম রাখলেন অনুরাগী ]

অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও মন দিয়েছেন প্রিয়াঙ্কা। কিছুদিন আগে আমাজন প্রাইমের সঙ্গে দু’বছরের জন্য মিলিয়ন ডলারের চুক্তি সই করেছেন তিনি। নতুন প্রতিভাদের সুযোগ করে দেওয়ার জন্যই এই উদ্যোগ বলে জানিয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে প্রিয়াঙ্কার দু’টি আমাজন প্রজেক্টে কাজ করছেন। একটি হ’ল রিয়েলিটি ডান্স শো। নাম ‘সংগীত’। স্বামী নিক জোনাসের সঙ্গে তিনি এর প্রযোজনা করছেন। এটি তাঁদের বিয়ের সংগীত থেকে অনুপ্রাণিত। এখানে বর এবং কনের পরিবারগুলি বিজয়ী ট্রফির জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে। অন্যটি হল ‘অ্যান্টনি অ্যান্ড জো রুসোস সিটাডেল’। এটি একটি স্পাই ড্রামা। এখানে প্রিয়াঙ্কাকে ‘গেম অফ থ্রোনস’ এবং ‘বডিগার্ড’-এর রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

[ আরও পড়ুন: আমফানে ক্ষতিগ্রস্ত সিনেমা হলগুলিকে অর্থ সাহায্যের আশ্বাস মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ]

The post প্রিয়াঙ্কার মুকুটে নতুন পালক, ‘ম্যাট্রিক্স ৪’-এ অভিনয় করবেন দেশি গার্ল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement