shono
Advertisement

নিক জোনাসের স্ত্রী বলায় রেগে আগুন প্রিয়াঙ্কা চোপড়া, বিদেশি পত্রিকাকে একহাত নিলেন অভিনেত্রী

কয়েক দিন আগেই গুঞ্জনে এসেছিল প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কে ভাঙনের খবর।
Posted: 12:25 PM Dec 17, 2021Updated: 12:25 PM Dec 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)? এই প্রশ্ন করার হয়তো কোনও অর্খই হয় না। কারণ, তাঁর পরিচয়, জনপ্রিয়তা তিনি নিজেই। প্রিয়াঙ্কা কঠোর পরিশ্রমে নিজেকে তৈরি করেছেন। প্রিয়াঙ্কা তো এখন শুধু বলিউড ডিভা নন, গোটা দুনিয়া জুড়েই প্রিয়াঙ্কার চর্চা। এহেন অভিনেত্রীর পরিচয় যদি স্বামীর পরিচয়ে হয়, তাহলে? 

Advertisement

হ্যাঁ, সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটাল বিদেশি ম্যাগাজিন ডেইলি মেল। প্রিয়াঙ্কাকে নিয়ে এক প্রকাশিত খবরে প্রিয়াঙ্কার নামের পাশে লিখলেন নিক জোনাসের (Nick Jonas) স্ত্রী। আর এতেই ক্ষেপে গেলেন পিগি চপস!

বৃহস্পতিবার প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে ডেইলি মেলে প্রকাশিত হওয়া এই খবরের স্ক্রিনশট পোস্ট করে সংবাদমাধ্যমের প্রতি ক্ষোভ উগরে দিলেন। প্রিয়াঙ্কা লিখলেন, ”অবাক লাগছে। আমি একটা জনপ্রিয় ছবির প্রচারে অংশ নিয়েছিলাম। সেই খবর প্রকাশিত হওয়ার পর দেখলাম আমাকে নিক জোনাসের স্ত্রী হিসেবে লেখা হয়েছে।” এখানেই থেমে থাকেননি প্রিয়াঙ্কা। ঘটনার প্রতিবাদ করে অভিনেত্রী লেখেন, ”বার বার কেন নারীদের সঙ্গে এটা ঘটতে থাকে। স্বামী ছাড়া কি তাঁদের আর কোনও পরিচয় নেই? আমি কি আমার আইএমডিবি-র লিঙ্কে থাকা বায়ো পোস্ট করব!”

[আরও পড়ুন: বিয়ের পর ভিকির সারপ্রাইজ, মালদ্বীপে ৫০ কোটি টাকার বাড়ি উপহার অঙ্কিতাকে! ]

 

ফ্যাশন ইন্ডাস্ট্রিতে প্রথম থেকেই জনপ্রিয় প্রিয়াঙ্কা। তারপর মিস ওয়ার্ল্ড খেতাব জেতেন তিনি। বলিউডে পা দেওয়ার পর থেকে নানা নায়িকার ভিড়ে প্রিয়াঙ্কা যেন আলাদা করে নজর কাড়েন। এক সময় বলিউডের বক্স অফিস একাই সামলেছেন প্রিয়াঙ্কা। তারপর উড়ে যান হলিউডে। একের পর এক সিরিজ, হলিউডি সিনেমায় অভিনয় করে প্রিয়াঙ্কা পান গ্লোবাল ফেম। প্রায় দু’ বছর ধরে জনপ্রিয় পপ গায়ক নিক জোনাসের সঙ্গে সম্পর্কে আবদ্ধ থাকার পর তাঁকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার কেরিয়ার গ্রাফ বিয়ের অনেক আগে থেকেই  ঊর্ধ্বমুখী। তাই নিক জোনাসের পরিচয়ে একেবারেই পরিচিত হতে চান না প্রিয়াঙ্কা। ডেইলি মেলের এহেন খবরকে কটাক্ষ করে তাই প্রিয়াঙ্কা জানিয়েছেন প্রতিবাদ। 

[আরও পড়ুন: মিস ইউনিভার্সের মুকুটের দাম ৫ মিলিয়ান ডলার, জানেন এক বছর কী সুবিধা ভোগ করবেন হরনাজ? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement