shono
Advertisement

দর্শকের পছন্দের নিরিখে হলিউডে ফের শীর্ষে প্রিয়াঙ্কা

এই ঘটনায় কে সবচেয়ে বেশি উৎসাহিত হয়ে উঠেছিলেন জানেন? The post দর্শকের পছন্দের নিরিখে হলিউডে ফের শীর্ষে প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:39 AM Jan 20, 2017Updated: 07:09 PM Jan 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের পর হলিউডেও নিজের কাজের ছাপ রেখে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই নিয়ে দ্বিতীয়বার হলিউডে নিজের কাজের জন্য সমাদৃত হলেন অভিনেত্রী। তাঁর জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-এর জন্য এই নিয়ে দ্বিতীয়বার সেরা ‘ড্রামাটিক টিভি অ্যাকট্রেস’ শিরোপা পেলেন তিনি।

Advertisement

বৃহস্পতিবার লস এঞ্জেলসের মাইক্রোসফট থিয়েটারে প্রিয়াঙ্কাকে অভিনয়ে ‘পিপলস চয়েস অ্যাওয়ার্ড’ দেওয়া হল। গত বছর অর্থ্যাৎ ২০১৬ সালেও অভিনেত্রী এই পুরস্কার পেয়েছিলেন।

হলিউডের মঞ্চে দ্বিতীয়বার পুরস্কৃত হয়ে স্বভাবতই খুশি পিগি চপস। পুরস্কার পেয়ে খুশিতে নিজের পাগলামি জাহির করেছেন তিনি। পাশাপাশি মঞ্চে এসে নিজের আনন্দ প্রকাশের পাশাপাশি বলেছেন, “এমন পুরস্কার পেলে আমি ড্রামা কুইনের তকমা পেতে রাজি।” কিন্তু ড্রামা কুইন যখন মঞ্চে পুরস্কার নিতে এসেছেন তখন দর্শকাসনে বসে কে সবচেয়ে বেশি উৎসাহিত হয়ে উঠেছিলেন জানেন?

তিনি হলেন প্রিয়াঙ্কার প্রথম হলিউড ছবি ‘বে-ওয়াচ’-এর সহ অভিনেতা ডয়েন জনসন। তাঁর সঙ্গেই দর্শকাসনে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও।

The post দর্শকের পছন্দের নিরিখে হলিউডে ফের শীর্ষে প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement