shono
Advertisement

দমদম স্টেশনের কাছে মদ্যপদের দৌরাত্ম্য, আক্রান্ত অধ্যাপক

তাঁর স্ত্রী ও মাকেও মারধরের অভিযোগ। The post দমদম স্টেশনের কাছে মদ্যপদের দৌরাত্ম্য, আক্রান্ত অধ্যাপক appeared first on Sangbad Pratidin.
Posted: 10:41 AM Mar 11, 2019Updated: 10:44 AM Mar 11, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  রাতে দমদমে মদ্যপ যুবকদের দৌরাত্ম্য। স্টেশনের কাছে আক্রান্ত এক অধ্যাপক। তাঁর স্ত্রী ও মা-কেও মারধর করা হয় বলে অভিযোগ। স্থানীয়দের তৎপরতায় কোনওমতে রক্ষা পান ওই অধ্যাপক। দমদম থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযুক্তরা এখনও অধরা।

Advertisement

[ ভোটের মুখে শহরে উদ্ধার বিপুল পরিমাণ নগদ, নিউ মার্কেট থেকে গ্রেপ্তার ১]

ওই অধ্যাপকের বাড়ি দমদমেই। রবিবার রাতে সপরিবারে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন স্ত্রী-মেয়ে ও বৃদ্ধা মা। ওই অধ্যাপক জানিয়েছেন, তাঁরা যখন দমদমে পৌঁছান, তখন বেশ রাত। স্টেশনের কাছে আচমকাই কয়েকজন যুবক তাঁর উপর চড়াও হয়। সকলেই মদ্যপ ছিল বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদ করেছিলেন স্ত্রী ও মা, ওই অধ্যাপককে বাঁচাতে গিয়েছিলেন তাঁরা। আক্রান্তের অভিযোগ, তাঁর বৃদ্ধা মা ও স্ত্রীকেও রেয়াত করা হয়নি। তাঁদেরও রীতিমতো মারধর করে মদ্যপ যুবকেরা। এদিকে রাস্তায় দু’জন মহিলাকে আক্রান্ত হতে দেখে এগিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। হইহট্টগোল শুরু হয়ে যায়। শেষপর্যন্ত অবশ্য স্থানীয়দের তৎপরতাতেই রক্ষা পান ওই অধ্যাপক ও তাঁর পরিবারের লোকেরা। দমদম থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত অধ্যাপক।

কিন্তু, দমদম স্টেশনের কাছে ওই অধ্যাপক ও তাঁর পরিবারের সদস্যদের কারা আক্রমণ করল? ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তদন্তকারীদের সন্দেহ, দমদম স্টেশনের কাছে একটি লটারির দোকান আছে। রবিবার রাতে ওই দোকানের মালিকই অধ্যাপক ও তাঁর পরিবারের লোকেদের উপর চড়া হয়েছিল। অভিযুক্তের ছবিও প্রকাশ করেছে পুলিশ।

[ বল কুড়োতে গিয়ে ঝিলের জলে ডুবে মৃত্যু বালকের]

The post দমদম স্টেশনের কাছে মদ্যপদের দৌরাত্ম্য, আক্রান্ত অধ্যাপক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement