shono
Advertisement

মুম্বইয়ে মণিরত্নমের সঙ্গে দেখা প্রসেনজিতের, নতুন সিনেমা? আশায় ভক্তরা

অভিনেতা-পরিচালকের সঙ্গে অদিতি রাও হায়দরিও ছিলেন।
Posted: 02:44 PM May 03, 2023Updated: 02:44 PM May 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। সিদ্ধি বিনায়ক মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন। এবার পরিচালক মণিরত্নমের সঙ্গে দেখা গেল বাংলার ‘মিস্টার ইন্ডাস্ট্রি’কে। তাতেই আশায় বুক বাঁধছেন অনুরাগীরা। যদি দক্ষিণী পরিচালকের সিনেমায় বাংলার সুপারস্টারকে দেখা যায়, তাহলে তো সোনায় সোহাগা।

Advertisement

প্রথম হিন্দি ওয়েব সিরিজ ‘জুবিলি’তেই বাজিমাত করেছেন প্রসেনজিৎ। সিরিজে স্বর্ণযুগের কাহিনি ফুটিয়ে তোলা হয়েছে। যাতে গ্ল্যামার দুনিয়ার প্রভাবশালী প্রযোজক শ্রীকান্ত রায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আর তার জন্য তুমুল প্রশংসিত হয়েছেন। ‘শেষ পাতা’ সিনেমাতেও প্রসেনজিতের দুর্ধর্ষ অভিনয় সমালোচকদের প্রশংসা আদায় করে নিয়েছে।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে হতে পারে তুলকালাম কাণ্ড, তামিলনাড়ুতে সতর্কবার্তা গোয়েন্দাদের]

গত কয়েকদিন ধরে মুম্বইতেই রয়েছেন প্রসেনজিৎ। ‘জুবিলি’র প্রচারের পাশাপাশি ‘ফিল্ম ফেয়ার’-এর অনুষ্ঠানেও গিয়েছিলেন। সম্প্রতি সিদ্ধি বিনায়ক মন্দিরে গিয়ে প্রার্থনা করেছেন। তারপর গিয়েছিলেন মণিরত্নমের ‘পোন্নিয়্যান সেলভান ২’ সিনেমার স্ক্রিনিংয়ে। সেখানে অভিনেতার সঙ্গী ছিলেন অদিতি রাও হায়দারি। ছবি পোস্ট করে প্রসেনজিৎ লেখেন, “মণিরত্নম স্যার আপনার সঙ্গে দেখা করে সবসময় ভাল লাগে। ‘মৌনা রাগম’ থেকে ‘পোন্নিয়্যান সেলভান ২’, আপনার প্রায় সব সিনেমা দেখেছি।”

প্রসেনজিতের এই পোস্টেই একজন লেখেন, “একবার ভাবুন! মণিরত্নম স্যারের পরিচালনায় অভিনেতা টলিউড সুপারস্টার বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়)। দুরন্ত ব্যাপার।”

[আরও পড়ুন: সবুজ পাতায় শরীর ঢাকলেন ঋতাভরী, ছবি দেখে কী বলছেন নেটিজেনরা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement