shono
Advertisement

২৫ বছর পর ফের ছবি পরিচালনায় প্রসেনজিৎ, প্যান ইন্ডিয়া ছবি তৈরির পরিকল্পনা বুম্বাদার!

এর আগে ‘পুরুষোত্তম’ ও ‘আমি সেই মেয়ে’ ছবি দুটি পরিচালনা করেছিলেন প্রসেনজিৎ।
Posted: 05:05 PM Oct 05, 2023Updated: 05:10 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি এখন শুধু ইন্ডাস্ট্রি নয়। বরং তিনি এখন ‘টলিউডের জেষ্ঠ্যপুত্র’। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ ছবিতে প্রবীর রায় চৌধুরীর অবতারে ফের চমক দিতেও তৈরি তিনি। তবে এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঝুলিতে দারুণ সুখবর। আর সেই সুখবর নিজেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন বুম্বাদা।

Advertisement

সম্প্রতি এক সংবাদমাধ্য়মকে দেওয়া সাক্ষাৎকারে প্রসেনজিৎ জানালেন, ”আমি ফের ছবির পরিচালনা করব। ইতিমধ্য়েই নতুন ছবি নিয়ে প্রস্তুতি শুরু করেছি। মানুষ আমাকে মূলত ক্য়ামেরার সামনেই দেখে এসেছে। তবে ফের ক্য়ামেরার নেপথ্যে থেকে নতুন কোনও একটা গল্প বলব।”

[আরও পড়ুন: ‘মাঝরাতে বিকট আওয়াজ’, মায়ের সঙ্গে সিকিমে ভয়াবহ অভিজ্ঞতা ‘নন্দী সিস্টার্স’-এর অন্তরার]

টলিপাড়ার সূত্র বলছে, প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের এই নতুন ছবি নাকি প্যান ইন্ডিয়া। বাংলা ছাড়াও আরও কয়েকটা ভাষায় মুক্তি পাবে এই ছবি। তবে এখনও পুরো বিষয়টিই রয়েছে প্রাথমিক অবস্থায়। এই সাক্ষাৎকারে প্রসেনজিৎ জানিয়েছেন, নভেম্বর মাসেই ছবি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা করবেন তিনি।

পরিচালক হিসাবে দুটি ছবি তৈরি করেছেন প্রসেনজিৎ। ‘পুরুষোত্তম’ মুক্তি পেয়েছিল ১৯৯২ সালে। এই ছবিতে অভিনয় করেছিলেন দেবশ্রী রায়। ছিলেন প্রসেনজিৎ স্বয়ং। পাশাপাশি ১৯৯৮ সালে মুক্তি পায় ‘আমি সেই মেয়ে’। ছবিতে অভিনয় করেছিলেন জয়া প্রদা, প্রসেনজিৎ, ঋতুপর্ণা, রঞ্জিত মল্লিক, অভিষেক চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা।

[আরও পড়ুন: মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে কেন রণবীর কাপুরকে তলব ইডির? প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement