shono
Advertisement
prosenjit chatterjee

মুম্বইতে হঠাৎ দেখা প্রসেনজিৎ-শাশ্বতর, ব্যাপারটা কী?

সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে কী লিখলেন প্রসেনজিৎ?
Published By: Akash MisraPosted: 05:48 PM May 27, 2024Updated: 05:48 PM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ফ্রেমে দুই চাটুজ্য়ে! তাও আবার মুম্বইয়ে। হ্য়াঁ, একদিকে যখন শহর কলকাতা রেমালের পরবর্তী তুমুল বৃষ্টিতে ভিজছে। ঠিক তখনই আরব সাগরের তীরে দেখা টলিউডের দুই সুপারস্টারের। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়। আর সেই সাক্ষাতের ছবির পোস্ট করেই প্রসেনজিৎ লিখলেন, 'দুই চাটুজ্যের দেখা মুম্বইয়ের'। মুম্বইয়ে পৌঁছে যে হোটেলে তাঁরা রয়েছেন, তার সামনেই ছবি তুলেছেন দুই অভিনেতা।

Advertisement

তা হঠাৎ মুম্বইয়ে কী করছেন শাশ্বত ও প্রসেনজিৎ?

ইতিমধ্যেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোর জল্পনা, নীরজ পাণ্ডের 'খাকি ২' সিরিজে দেখা যেতে পারে প্রসেনজিৎ ও শাশ্বতকে। সূত্রের খবর, এই সিরিজের শুটিংয়ের জন্যই নাকি এই মুহূর্তে মুম্বইয়ে রয়েছেন এই দুই সুপারস্টার। তবে আপাতত এই নিয়ে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন গোটা ছবির টিম। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পরমব্রত চট্টোপাধ্যায় ও জিৎকেও নাকি দেখা যেতে পারে নীরজের এই সিরিজে।

[আরও পড়ুন: কালীঘাটে আহানা কুমরা, কারণ অমিতাভ বচ্চন!]

নীরজ পাণ্ডের সঙ্গে জিতের বন্ধুত্ব বেশ পুরনো। টলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, পরিচালক কলকাতায় এসে সবটা ছকেও গিয়েছেন। মিটিংও হয়েছে অভিনেতাদের সঙ্গে। তবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হওয়ায় এখনই কেউ মুখ খুলতে নারাজ এই বিষয়ে। এদিকে ‘সাংঘাই’ দিয়ে বলিউড দৌড় শুরু করে ‘জুবিলি’র পর আরও দুটি বলিউড কাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সবমিলিয়ে ‘খাকি ২’ যে বাঙালি দর্শকদের জন্য বেশ ইন্টারেস্টিং হতে চলেছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: FTII-এর বিদ্রোহী পড়ুয়া থেকে কান জয়, গজেন্দ্র চৌহানের বিরুদ্ধে কেন রুখে দাঁড়িয়েছিলেন পায়েল?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নীরজ পাণ্ডের সঙ্গে জিতের বন্ধুত্ব বেশ পুরনো।
  • নীরজ পাণ্ডের 'খাকি ২' সিরিজে দেখা যেতে পারে প্রসেনজিৎ ও শাশ্বতকে।
Advertisement