shono
Advertisement

Breaking News

Janhvi Kapoor

'ছেড়ে দিন...', বিমানবন্দরে ভিড়ের চাপে ওষ্ঠাগত জাহ্নবীর প্রাণ! দেখুন ভিডিও

বিমানবন্দরে কী ঘটল জাহ্নবী কাপুরের সঙ্গে?
Published By: Sandipta BhanjaPosted: 03:22 PM Jun 26, 2024Updated: 05:29 PM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলেব হওয়া কি আর কম ঝক্কির? চব্বিশ ঘণ্টা লাইমলাইটে। চতুর্দিকে ফ্ল্যাশলাইটের আলো আর ভক্তদের ভিড়। প্রিয় তারকাকে একটু ছুঁয়ে দেখার জন্য অনুরাগীরা কী-ই না করেন! এবার ভক্তদের ভালোবাসার জোয়ারে খ্যাতির বিড়ম্বনায় পড়তে হল জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)। বিমানবন্দরের ভিড়ে কী ঘটল অভিনেত্রীর সঙ্গে?

Advertisement

সম্প্রতি প্যারিসের একটি ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন জাহ্নবী। তবে দাদা অর্জুন কাপুরের জন্মদিনের জন্য আগেভাগেই সেখান থেকে মুম্বইতে ফেরেন শ্রীদেবীকন্যা। ফিরতিপথে মায়ানগরীর বিমানবন্দরে পা রাখতেই ফটোশিকারিদের পাল্লায় পড়তে হল অভিনেত্রীকে। শুধু তাই নয়, বলিউড তারকাকে হাতের নাগালে পেয়ে যে যাঁর ইচ্ছেমতো ছবি তোলা শুরু করেন। প্রথমটায় অভিনেত্রী অনুরাগীদের সেলফির দাবি মেটালেও পরে এমন ভিড় হয়ে যায় যে কোনওমতে সেই ধাক্কাধাক্কি থেকে নিজেকে বাঁচিয়ে বের হন সেখান থেকে। ভক্তরা এমনভাবে জাহ্নবীর গা ঘেঁষে দাঁড়াচ্ছিলেন যে, তিনি খানিকটা অস্বস্তিতেই পড়েন। তবে কারও সঙ্গে দুর্ব্যবহার করে দূরে ঠেলে দেননি তিনি। জাহ্নবীর এমন আচরণে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। তবে কেন অভিনেত্রীকে এভাবে ছেঁকে ধরলেন ভক্তরা? সেই বিষয়েও নিন্দে করেছেন নেটপাড়ায়।

[আরও পড়ুন: ‘আরও কাছাকাছি…’, হাতে হাত, আলিঙ্গন! সংসদে ক্যামেরাবন্দি কঙ্গনা-চিরাগের ‘ব্লকবাস্টার’ দৃশ্য]

আসলে জাহ্নবী কাপুরের সঙ্গে কোনও নিরাপত্তারক্ষী ছিল না। সেই সুযোগেই ভক্তরা অভিনেত্রীকে ঘিরে ভিড় জমিয়ে ফেলেন। শেষমেশ সেখান থেকে কোনওরকমে বেরিয়ে সোজা গাড়ির দিকে ছোটেন তিনি। শুধু তাই নয়, জনৈক ফটোশিকারি তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানালে, তিনি ঘুরে উত্তরে বলেন- "আজ তো আমার জন্মদিন নয়।" এককথায় জাহ্নবী কাপুরের বিমানবন্দরের ভিডিওতে শোরগোল নেটপাড়ায়। কারও মন্তব্য, 'মেয়েটা একেবারে অপ্রস্তুত হয়ে পড়েছে! একবার ভাবুন তো আমার-আপনার বাড়ির সদস্যদের সঙ্গে এরকম হলে কেমন লাগত!' কেউ বলছেন, 'এটা খুব খারাপ। এভাবে কাউকে অপ্রস্তুত করা ঠিক নয়।'

[আরও পড়ুন: ‘সংবিধান নিয়ে ড্রামার জবাব দেবে এমার্জেন্সি’, ফের রণংদেহী কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্তদের ভালোবাসার জোয়ারে খ্যাতির বিড়ম্বনায় পড়তে হল জাহ্নবী কাপুরকে।
  • মায়ানগরীর বিমানবন্দরে পা রাখতেই ফটোশিকারিদের পাল্লায় পড়তে হল অভিনেত্রীকে।
  • এমন ভিড় হয়ে যায় যে কোনওমতে সেই ধাক্কাধাক্কি থেকে জাহ্নবী নিজেকে বাঁচিয়ে বের হন সেখান থেকে।
Advertisement