shono
Advertisement

ফের বলিউডে বুম্বা, বিক্রমাদিত্য মোতওয়ানের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা!

নতুন কোনও ছবি, নাকি অন্য কিছু? The post ফের বলিউডে বুম্বা, বিক্রমাদিত্য মোতওয়ানের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:58 PM Nov 12, 2019Updated: 03:59 PM Nov 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলচ্চিত্র উৎসবের উদ্বোধনের দিন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের জমকালো অনুষ্ঠানে চাঁদের হাট বসলেও উপস্থিত ছিলেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কারণ, নতুন কাজের একটি কাজের জন্য তিনি নাকি মুম্বইতে গিয়েছিলেন। জানিয়েছিলেন প্রসেনজিৎ নিজেই। যা নিয়ে রাজ-প্রসেনজিৎ দ্বন্দ্ব বিষয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। তবে, সেসব এখন অতীত। কারণ, রবিবারই কলকাতা চলচ্চিত্র উৎসবের আমেজ নিতে পৌঁছে গিয়েছিলেন প্রসেনজিৎ। চেয়ারম্যান রাজ চক্রবর্তী, পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত এবং অরিন্দম শীলের সঙ্গে চায়ের আসরে খোশ মেজাজে ভাইরাল হয় অভিনেতার ছবি। দ্বন্দ্ব তো মিটল। কিন্তু মুম্বইতে তাঁর ‘নতুন কাজ’টা কী? আবার নতুন কোনও ছবি, নাকি অন্য কিছু? সূত্রের খবর বলছে, বড়সড় এক প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যার নেপথ্যে রয়েছেন বলিউডের খ্যাতনামা পরিচালক-প্রযোজক বিক্রমাদিত্য মোতওয়ানে।

Advertisement

কিছু দিন আগেই খবর মিলেছিল, জনপ্রিয় ওয়েবসিরিজ ‘সেক্রেড গেমস’-এর অন্যতম পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের ‘স্টারডাস্ট’ নামে নতুন একটি ওয়েবসিরিজ আনতে চলেছেন। ‘স্টারডাস্ট’-এর বিষয়বস্তু নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে সিনেমহলে। কারণ, ভারতীয় চলচ্চিত্র ইতিহাসের দুই দ্বিগ্বীজয়ী তারকাকে নিয়ে তৈরি হতে চলেছে এই ওয়েবসিরিজ। একদিকে রাজ কাপুরের উত্থান এবং অন্যদিকে অশোক কুমার, এই দুই তারকার দ্বন্দ্বের গল্প নিয়েই তৈরি হবে ‘স্টারডাস্ট’।

[আরও পড়ুন: হাল ছাড়েননি, চলচ্চিত্র উৎসবে টিকিট বিক্রি করছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত]

পিরিওডিক ওয়েবসিরিজ, যাতে উঠে আসবে দেশ স্বাধীন হওয়ার সময়কাল। অতঃপর ওই পর্বকে তুলে ধরার জন্য রেকি শুরু হয়েছে। তেমনই কলকাতাতেও নাকি রেকি হবে। সূত্রের খবর অন্তত এমনটাই বলছে। আর এই ওয়েব সিরিজেই এক গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য প্রস্তাব এসেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে। শোনা যাচ্ছে, হিমাংশু রায়। যিনি কিনা দেবীকা রানির সঙ্গে যৌথভাবে ১৯৩৪ সালে স্টুডিও প্রতিষ্ঠা করেন। ‘গডেস’ (১৯২২), ‘দ্য লাইট অব এশিয়া’ (১৯২৫), ‘সিরাজ’ (১৯২৬), ‘কর্ম’ (১৯৩৩) ছবির মতো বিখ্যাত সৃষ্টিকর্মের সঙ্গে জড়িত হিমাংশু রায়। ভারতীয় চলচ্চিত্র ইতিহাসের প্রবর্তনকারীদের অন্যতম হিমাংশু। সব ঠিক থাকলে, এরকম একটি চ্যালেঞ্জিং চরিত্রেই অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

[আরও পড়ুন: ‘ফেলুদা ফেরত’-এর ফেলু মিত্তির টোটা, ফাঁস করলেন সৃজিত]

The post ফের বলিউডে বুম্বা, বিক্রমাদিত্য মোতওয়ানের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement