shono
Advertisement

মহিলাদের কটূক্তির প্রতিবাদ করার বদলা? রাতের অন্ধকারে আগুনে ভস্মীভূত দরমার বাড়ি

গৃহকর্তার অভিযোগের ভিত্তিতে ৫ জনকে গ্রেপ্তার করেছে আনন্দপুর থানার পুলিশ।
Posted: 12:19 PM Apr 22, 2022Updated: 12:25 PM Apr 22, 2022

অর্ণব আইচ: পরিবারের মধ্যে নিত্য ঝামেলা, ঝগড়ঝাঁটি। মহিলাদের কটূক্তির (Eve Teasing) প্রতিবাদ। তার প্রতিশোধ নিতে প্রতিবেশীর দরমার বাড়ি জ্বালিয়ে দেওয়ার অভিযোগে সরগরম আনন্দপুর থানা এলাকার চৌবাগা। ঘটনায় গ্রেপ্তার হয়েছে ৫ জন। তাদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে আনন্দপুর থানার (Anandapur) পুলিশ। তদন্তে নেমে পোড়া বাড়ির অংশ ফরেনসিক (Forensic) পরীক্ষার জন্য পাঠিয়েছেন পুলিশ।

Advertisement

ঘটনা বৃহস্পতিবার গভীর রাতের। চৌবাগার শ্যামবাদল পাড়ায় একটি বেড়ার বাড়ি দাউদাউ আগুনে জ্বলতে দেখেন প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশ। আনন্দপুর থানা থেকে পুলিশের এক তদন্তকারী দল ঘটনাস্থলে হাজির হয়ে দেখে, আগুনে পুড়ে গিয়েছে দরমার বাড়িটি। তখন ঘড়িতে রাত প্রায় ১টা। স্থানীয়দের সহায়তায় আগুন নেভানো হলেও গোটা বাড়িটি ভস্মীভূত (Burnt) হয়েছে। তবে বাড়িতে কেউ না থাকায় কোনও প্রাণহানি বা জখম হওয়ার খবর মেলেনি এখনও।

[আরও পড়ুন: ঘুষের বিনিময়ে শিক্ষক বদলি! সিআইডির ডিআইজিকে তদন্তের নির্দেশ হাই কোর্টের]

জানা গিয়েছে, দরমার বেড়া দেওয়া বাড়িটি সুজয় মণ্ডলের। তিনি পাঁচ প্রতিবেশীর নাম উল্লেখ করেছেন অভিযোগপত্রে – বিল্লা সর্দার, নিমাই সর্দার, বুবুন সর্দার, তুষার সর্দার ও কেলা সর্দার। এরাই তাঁর বাড়িতে আগুন লাগিয়েছে বলে অভিযোগ সুজয়ের। পুলিশ তদন্তে নেমে এই পাঁচজনকে গ্রেপ্তার করে। প্রাথমিকভাবে পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা বলে মনে করছে পুলিশ। তবে স্থানীয়দের অভিযোগ, পাড়ার মহিলাদের কটূক্তি করেছিল কয়েকজন। তার প্রতিবাদ করায় সুজয়ের উপর এভাবে প্রতিশোধ নেওয়া হল। গোটা ঘটনার তদন্তে নেমেছে আনন্দপুর থানার পুলিশ। তিনটি ধারায় মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: ফের বিয়ে করছেন বাংলার কোচ অরুণ লাল, প্রথম স্ত্রীর সেবা করবেন দ্বিতীয় স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement