shono
Advertisement

পুলওয়ামা হামলার কিছুক্ষণ আগের ঘটনা প্রকাশ্যে, নেটদুনিয়ায় শহিদের শেষ ভিডিও

কী ছিল সেই ভিডিওয়? The post পুলওয়ামা হামলার কিছুক্ষণ আগের ঘটনা প্রকাশ্যে, নেটদুনিয়ায় শহিদের শেষ ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 01:18 PM Feb 23, 2019Updated: 01:18 PM Feb 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলওয়ামায় সেনা কনভয়ে হামলার পর ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। প্রতিটি শহিদের পরিবারে এখন শোকের ছায়া। এমনই এক পরিস্থিতিতে এক শহিদের শেষ ভিডিওটি ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি প্রকাশ করেছেন তাঁর স্ত্রী। কনভয়ে হামলার মাত্র কয়েক মিনিট আগেই তোলা হয়েছে ভিডিওটি।

Advertisement

১৪ ফেব্রুয়ারি সেনা কাশ্মীরের জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে সেনা কনভয়ে ঢুকে পড়ে ২০০ কেজি বিস্ফোরক বোঝাই একটি গা়ড়ি। তীব্র বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। সিআরপিএফের ৭৪টি গাড়ি ছিল কনভয়ে। গাড়িতে ছিলেন কমপক্ষ ২৫০০ জওয়ান৷ বিস্ফোরণের পর নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে জঙ্গিরা গুলি চালায় বলে দাবি জম্মু-কাশ্মীর পুলিশের। ঘটনার দায় পরে স্বীকার করেন নেয় জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ। জানা যায়, হামলার জন্য তারাই পাঠিয়েছিল জঙ্গি আদিল দারকে। ফিঁদায়ে হামলায় শহিদ হন সিআরপিএফ জওয়ান সুখজিন্দর সিং। মৃত্যুর আগে তিনি স্ত্রীকে একটি ভিডিও পাঠিয়েছিলেন। সেই ভিডিও এখন ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

শেষ ইচ্ছাকে মর্যাদা, শহিদদের পরিবার পেল ভিখারিনির সঞ্চিত অর্থ ]

ভিডিওয় দেখা গিয়েছে, তিনি ও তাঁর সঙ্গে অন্য জওয়ানরা গন্তব্যের দিকে রওনা দিয়েছেন। রাস্তার পাশে পড়ে রয়েছে বরফ। সেখান দিয়েই চলেছেন তাঁরা। ভিডিওয় কয়েকবার দেখা গিয়েছে সুখজিন্দরের মুখও। ভিডিওটি রেকর্ড করে তিনি পাঠান তাঁর স্ত্রীকে। ঠিক তার এক ঘণ্টা পরই খবর আসে শহিদ হয়েছেন সুখজিন্দর। ইহলোক ত্যাগ করেছেন তিনি। মাত্র এক ঘণ্টা আগে যাঁকে জলজ্যান্ত ভিডিওয় দেখেছেন, তিনি যে আর নেই, সেকথা মেনে নিতে পারেননি সুখজিন্দরের স্ত্রী। খবর শুনে অজ্ঞান হয়ে যান তিনি। ২০০৩ সালে সেনাবাহিনীতে যোগ দেন সুখজিন্দর সিং। তখন তাঁর বয়স ছিল ১৯ বছর। আট মাস আগে হেড কনস্টেবল পদে উত্তীর্ণ হয়েছিলেন তিনি। কিন্তু পদন্নতির সুখ সইল না ভাগ্যে। বছর ঘোরার আগেই শহিদ হলেন তিনি।

জঙ্গি হামলার সময় আদৌ কি শুটিংয়ে ব্যস্ত ছিলেন মোদি? জানুন সত্যি ঘটনা ]

The post পুলওয়ামা হামলার কিছুক্ষণ আগের ঘটনা প্রকাশ্যে, নেটদুনিয়ায় শহিদের শেষ ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement