shono
Advertisement

পরকীয়া ভাঙতে চাওয়ার শাস্তি! প্রেমিকার খুদে সন্তানকে ফুটন্ত জলে ডুবিয়ে ‘মারল’যুবক

পুণেতে আটক 'প্রেমিক'।
Posted: 10:47 AM Apr 25, 2023Updated: 10:47 AM Apr 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকাকে বিয়ে করতে না পারার আক্রোশে তাঁরই একরত্তি সন্তানকে গরম জলে ডুবিয়ে ‘মারল’ প্রেমিক। নৃশংস ঘটনাটি ঘটেছে পুণের (Pune) থেড় এলাকায়। সন্তানহারা মায়ের অভিযোগের ভিত্তিতে যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বিবাহ বিচ্ছিন্না মহিলা একটি অর্কেস্ট্রা দলে নর্তকী হিসেবে কাজ করতেন। দেড় বছরের সন্তানকে নিয়ে তাঁর সংসার। মাস কয়েক আগে এক পরিবহণ ব্যবসায়ীর সঙ্গে আলাপ হয় ওই মহিলার। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যুবক নিজেকে অবিবাহিত বলে পরিচয় দিয়ে মহিলাকে বিয়ে করতে চেয়েছিলেন। তাতে রাজিও হয়েছিলেন ওই মহিলা। কিন্তু সপ্তাহ কয়েক আগে জানতে পারেন তাঁর প্রেমিক আদপে বিবাহিত। এরপরই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান ওই মহিলা। সেখান থেকেই অশান্তির শুরু বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা।

[আরও পড়ুন: জানতেনই না অন্তঃসত্ত্বা! প্রসবের পর শৌচালয়ের জানলা দিয়ে সদ্যোজাতকে রাস্তায় ছুঁড়ে ফেললেন মা]

গত ৬ এপ্রিল মহিলার বাড়িতে এসেছিলেন ওই পরিবহণ ব্যবসায়ী। তাঁর কাছে সন্তানকে রেখে কাজে বেরিয়েছিলেন। সেই সুযোগেই বালতি ভরতি গরম জলে ডুবিয়ে দেয় প্রেমিকার দেড় বছরের সন্তানকে। গরম জলে ঝলসে যায় শিশুটি। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত ১৮ এপ্রিল মৃত্যু হয় তার। প্রাথমিকভাবে সন্তানহারা মা মনে করেছিলেন, এটা নিছক দুর্ঘটনা। পরে বুঝতে পারেন আক্রোশ মেটাতে তাঁর সন্তানকে খুন করেছে ওই প্রেমিক। পুলিশকে তিনি জানিয়েছেন, সম্পর্ক থাকা বেরিয়ে আসার কথা বলার পর থেকেই তাঁকে খুনের হুমকি দিত অভিযুক্ত যুবক। শেষপর্যন্ত আক্রোশ মেটাতে সন্তানকই খুন করল। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

[আরও পড়ুন: আমলা পদেও টাকা! অর্থের বিনিময়ে WBCS পাশের টোপ তাপস-প্রবীরের, নথি সিবিআইয়ের হাতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement