shono
Advertisement
Punjab

নির্বাচনের আগে পাঞ্জাবে ধুন্ধুমার, বিরোধী নেতার গুলি লেগে হাসপাতালে ভর্তি আপ নেতা

আপ নেতার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।
Published By: Anwesha AdhikaryPosted: 02:29 PM Oct 06, 2024Updated: 02:29 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনকয়েক পরে পঞ্চায়েত নির্বাচন পাঞ্জাবে। তার আগে ধুন্ধুমার বেঁধে গেল সেরাজ্যে। মনোনয়ন পেশের আগে তর্কাতর্কিতে জড়িয়ে পড়লেন সরকার এবং বিরোধী পক্ষের দুই নেতা। তার জেরে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি আপ নেতা। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন তিনি।

Advertisement

আগামী ১৫ অক্টোবর পাঞ্জাবে পঞ্চায়েত নির্বাচন। তার জন্য মনোনয়ন পেশের সময়সীমা শেষ হচ্ছে সোমবার। তবে রাজ্যের একাধিক এলাকায় মনোনয়ন পেশ ঘিরে চলছে ব্যাপক অশান্তি। রবিবার সেই উত্তেজনা তুঙ্গে উঠল। রবিবার বিডিও দপ্তরের সামনে বচসা থেকে চলল গুলি। জানা গিয়েছে, গুলিবিদ্ধ হয়েছেন আপ নেতা মনদীপ সিং ব্রার। জালালাবাদের সরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়।

আপ নেতাকে লুধিয়ানার মেডিক্যাল সেন্টারে স্থানান্তর করা হয়। সেখানেও তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট সংকটজনক। স্থানীয় আপ বিধায়ক জগদীপ কম্বোজ গোলডির অভিযোগ, বিডিও দপ্তরের সামনে গুলি চালিয়েছেন শিরোমণি অকালি দলের নেতা বরদেব সিং মান। জানা গিয়েছে, কোনও একটি স্কুল সংক্রান্ত ফাইল সই করাতে বিডিও দপ্তরে এসেছিলেন বরদেব। তাঁর সঙ্গে ছিলেন অকালি দলের আরও কয়েকজন নেতা।

কিন্তু বিডিও সেই ফাইলে সই করতে চাননি। স্বভাবতই তাতে ক্ষুব্ধ হন অকালি নেতা। দপ্তর থেকে বেরনোর সময়ে আপ নেতার মুখোমুখি হন বরদেব। সঙ্গে সঙ্গে শুরু হয় কথা কাটাকাটি। বচসা আরও বাড়তেই বরদেব গুলি চালাতে শুরু করেন। তাতেই গুরুতর আহত হন আপ নেতা। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগামী ১৫ অক্টোবর পাঞ্জাবে পঞ্চায়েত নির্বাচন। তার জন্য মনোনয়ন পেশের সময়সীমা শেষ হচ্ছে সোমবার।
  • আপ নেতাকে লুধিয়ানার মেডিক্যাল সেন্টারে স্থানান্তর করা হয়। সেখানেও তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট সংকটজনক।
  • বিডিও সেই ফাইলে সই করতে চাননি। স্বভাবতই তাতে ক্ষুব্ধ হন অকালি নেতা।
Advertisement