shono
Advertisement

চমক লাগানো কীর্তি এই পাঞ্জাব তনয়ের, দেখুন ভিডিও

এই কীর্তিতেই গিনেস বুকে নাম লেখালেন সন্দীপ সিং নামে এই যুবক। The post চমক লাগানো কীর্তি এই পাঞ্জাব তনয়ের, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 08:18 PM Jun 29, 2017Updated: 03:16 PM Jun 29, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেকর্ড তৈরিই হয় ভাঙার জন্য- এ প্রবাদ বহুদিনের। প্রতিদিনই তাই বহু রেকর্ড তৈরি হচ্ছে আর ভাঙাও হচ্ছে। আর সেগুলি সম্পর্কিত সমস্ত তথ্যই থাকে ‘গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস’-এর কাছে। সেই তালিকাতেই এবার নাম লেখালেন পাঞ্জাবের বাসিন্দা সন্দীপ সিং। উজ্জ্বল করলেন দেশের নামও। সবথেকে বেশি সময় ব্রাশে বাস্কেটবল ঘোরানোয় রেকর্ড গড়লেন তিনি। প্রায় এক মিনিট ব্রাশে বাস্কেটবল ঘুরিয়ে মালিক হলেন এই রেকর্ডের। ‘গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস’-এর পক্ষ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখান থেকেই সামনে এসেছে সন্দীপের এই কীর্তি।

Advertisement

[ভারত ও আমেরিকাকে রুখতে আত্মপ্রকাশ বৃহত্তম চিনা রণতরীর]

প্রকাশিত ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে নিজের আঙুলের ওপর বাস্কেটবলটিকে ঘোরাতে থাকেন সন্দীপ। তারপর একটি ব্রাশের ওপর সেটিকে ঘোরাতে শুরু করেন। আর এরপর ব্রাশটিকে পুরে ফেলেন মুখে। এভাবে প্রায় ৫৩ সেকেন্ড ভারসাম্য বজায় রাখেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই অনেকেই সন্দীপের এই কীর্তির প্রশংসা করেন। বিভিন্ন মহল থেকে তাঁকে শুভেচ্ছাও জানান অনেকে।

[মুসলিম হয়ে পরনে শাড়ি কেন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সোহা]

দেখুন ভিডি:

জানা গিয়েছে, ২৫ বছর বয়সি সন্দীপ নিজের গ্রামের লোকেদের সামনে এই কীর্তি স্থাপন করেছেন।প্রায় ৫৪ সেকেণ্ড এই বল ঘোরানোর কেরামতি দেখান সন্দীপ, আগের রেকর্ডের থেকেও যা ৬.৮৪ সেকেণ্ড বেশি। রেকর্ড করার পর স্বভাবতই উচ্ছ্বসিত এই পাঞ্জাব তনয়। বললেন, ‘রেকর্ড বইয়ে নিজের নাম লেখানোর স্বপ্ন বহুদিন ধরেই দেখছিলাম। সেই কীর্তি অর্জন করতে পেরে ভালোই লাগছে।’ সন্দীপের এই রেকর্ড তাঁর পরিবারের লোকজন থেকে গ্রামের মানুষ সকলেই উচ্ছ্বসিত।

[OMG! মিয়া খালিফার সঙ্গে সেলফি তুলতে গিয়ে এ কী হল অনুরাগীর?]

The post চমক লাগানো কীর্তি এই পাঞ্জাব তনয়ের, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement