shono
Advertisement

নিখোঁজ ‘পুষ্পা’! আল্লু অর্জুনকে খুঁজতে ছড়িয়ে পড়ল পোস্টার

'পুষ্পা টু' ছবির চিত্রনাট্যে বড়সড় বদল ঘটেছে।
Posted: 07:17 PM Apr 05, 2023Updated: 07:17 PM Apr 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোথায় ‘পুষ্পা’? কোথায় দক্ষিণী তারকা আল্লু অর্জুন! সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে পোস্টার। এমনকী, দক্ষিণী অভিনেত্রী রশ্মিতা মান্দানাও ‘পুষ্পা’ নিঁখোজ হওয়ার পোস্টার শেয়ার করলেন। তা ব্যাপারটা কী?

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আগামী ৭ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রথম ঝলক। শুক্রবার বিকেল ৪টে নাগা সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হবে সেই ঝলক। সেটার প্রচারের জন্য়ই এমন পোস্টার।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা টু’ ছবির চিত্রনাট্যে বড়সড় বদল ঘটেছে। জানা গিয়েছে, ‘পুষ্পা টু’তে নাকি ‘শ্রীবল্লি’ চরিত্রটার মৃত্যু ঘটবে। শোনা যাচ্ছে, ছবির শুরুতেই মিলবে তার ইঙ্গিত।

[আরও পড়ুন: রাম-লক্ষণের গায়ে নেই পৈতে, সীতার সিঁথি খালি! ফের বিতর্কে ‘আদিপুরুষ’]

তবে এসব রটে গেলেও, ছবির প্রযোজক ওয়াই রবি শঙ্কর জানিয়েছেন, গল্পের মধ্যে অনেক পরিবর্তন হবে, তা একেবারেই সত্যি। কিন্তু শ্রীবল্লির চরিত্রের মৃত্যু ঘটবে তা কিন্তু নয়। বরং ছবির সব চরিত্রগুলোই নতুন শেড পাবে। আল্লু অর্জুনের (Allu Arjun) লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা এই ছবির বড় চমক হতে পারে।

[আরও পড়ুন: ললিত মোদি অতীত, সুস্মিতার জীবনে ফিরে এলেন প্রাক্তন প্রেমিক রোহমন! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement