shono
Advertisement

নতুন রূপে ছোটপর্দায় ফিরছেন ‘দিদি নম্বর ১’রচনা বন্দ্যোপাধ্যায়, দেখুন ভিডিও

কবে থেকে দেখা যাবে অভিনেত্রীর এই নতুন রূপ?
Posted: 08:15 PM Feb 01, 2022Updated: 08:20 PM Feb 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মরশুমের শেষ, আরেক মরশুমের শুরু। নতুন রূপে ছোটপর্দায় ফিরছেন ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়  (Rachna Banerjee)। ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে শোয়ের নবম সিজন। প্রকাশ্যে তার আগাম ঝলক। 

Advertisement

‘দিদি নম্বর ১’ (Didi No 1 ) মানেই রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডা জাদুতেই এই গেম শো’র টিআরপি বেড়ে চলেছে। এর আগে কিছুদিনের জন্য রচনার জায়গায় সঞ্চালনার দায়িত্ব সামলে ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। তবে তাঁর সঞ্চালনা ছাপ ফেলতে পারেনি দর্শকদের মনে। অনুরাগীরা রচনা বন্দ্যোপাধ্যায়কে ফিরিয়ে আনার দাবি জানাতে থাকেন।

[আরও পড়ুন: Union Budget 2022: নির্মলার বাজেটে হতাশ মধ্যবিত্ত, মিলল না প্রত্যাশিত আয়কর ছাড়

দর্শকদের মন আঁচ করেই রচনা বন্দ্যোপাধ্যায়কে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয় শোয়ের প্রযোজনা সংস্থা। অষ্টম সিজনও সাফল্যের সঙ্গেই সঞ্চালনা করেছেন রচনা বন্দ্যোপাধ্য়ায়। তা শেষ হওয়ার খবরেই মনমরা হয়ে পড়েছিলেন শোয়ের অনুরাগীরা। এমন পরিস্থিতিতেই নবম সিজনের ঘোষণা করা হয়। ‘ভ্যালেন্টাইনস ডে’ (Valentines Day) অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি সোম থেকে শনিবার বিকেল পাঁচটায় Zee বাংলা চ্যানেলে সম্প্রচারিত হবে ‘দিদি নম্বর ১ সিজন ৯’ (অ্যাপে সবসময় দেখা যেতে পারে)। তার আগেই প্রকাশ্যে এসেছে প্রোমো ভিডিও। 

আগাম এই ঝলকে যেন আধুনিক সমাজের নারীদের কাহিনি বলা হয়েছে। যাঁরা সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে নির্দিষ্টি লক্ষ্যে পৌঁছে যান।  ভিডিওতে রচনাকে বলতে শোনা যাচ্ছে, “দিদিরা মনের খবর রাখে, পাশে থাকে সবসময়। অন্ধকারে দিদিরা আলোর পথ দেখায়। জীবনের প্রতিটা মুহূর্ত আনন্দে বাঁচতে শেখায় দিদিরা। যে দিদিরা দিদিদের এগিয়ে নিয়ে চলে, বাংলার সেই দিদিদের দিদি নম্বর ১ বলে।” 

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ২ হাজারের বেশি, নিম্নমুখী অ্যাকটিভ কেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার