shono
Advertisement

‘আগে কি সোচ’, ভবিষ্যতকে সুরক্ষিত রাখতে র‌্যাপ গেয়ে বাড়িতে থাকার বার্তা দিলেন রাধিকা-বিক্রম

বাড়িতে থেকে নিজের শখ পূরণের কথাও বলেছেন তারকারা। The post ‘আগে কি সোচ’, ভবিষ্যতকে সুরক্ষিত রাখতে র‌্যাপ গেয়ে বাড়িতে থাকার বার্তা দিলেন রাধিকা-বিক্রম appeared first on Sangbad Pratidin.
Posted: 03:43 PM Apr 11, 2020Updated: 03:47 PM Apr 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। বাড়িতেই এখন দিন কাটছে সকলের। বাদ নেই সেলেবরাও। বাড়িতে থেকে নিজের শখ আর ইচ্ছেগুলোকে পূরণ করার দিকে নজর দিয়েছেন তাঁরা। নিজের পানভেলের ফার্মহাউজে ঘোড়ায় চড়ে, আড্ডা মেরে দিন কাটছে সলমনের। হৃতিক শিখছেন পিয়ানো। আয়ুষ্মান কবিতা লিখছেন। আর সবাই অনুরাগীদের একটাই কথা বলছেন, ‘বাড়িতে থাকুন’। রাধিকা আপ্টে আর বিক্রান্ত ম্যাসেও সেই একই অনুরোধ করলেন দেশবাসীর কাছে। কিন্তু একটু অন্যভাবে।

Advertisement

বাড়ি থেকে ফাঁকা সময়ে রাধিকা আপ্তে একটি হালকা চিত্তাকর্ষক র‌্যাপ গান গেয়েছেন। গানটিতে তাল মিলিয়েছেন ‘ছপাক’ অভিনেতা বিক্রান্ত ম্যাসেও। গানটির যে অংশে যাঁদের দেখা গিয়েছে, প্রত্যেকেই বাড়িতে শুটিং করেছেন। সেগুলো জুড়েই বানানো হয়েছে ভিডিও। এটি শেয়ার করে রাধিকা আপ্টে লিখেছেন, এই সময় বাড়িতে থাকা খুব দরকার। বাড়ির লোকদের সঙ্গে নিরাপদে থাকুন। তাদের সঙ্গে সময় কাটান। এর পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন বাড়িতে কীভাবে আপনি সময় কাটাচ্ছেন, তা ভাগ করে নিতে পারেন সবার সঙ্গে। ‘AageKiSoch’ হ্যাশট্যাগ ব্যবহার করে পোস্ট করুন সোশ্যাল সাইটে। তবে অতি অবশ্যই বাড়িতে থাকুন। ক্যাম্পেনটি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি ফতিমা সানা শেখ-সহ একাধিকজনকে ট্যাগ করেছেন। তাঁরা বাড়িতে কীভাব সময় কাটাচ্ছেন, তা জানাতে বলেছেন।

[ আরও পড়ুন: ‘রয়্যালটির অর্ধেকটা রতন কাহারকে দিতে চাই’, ‘গেন্দাফুল’ বিতর্কে মন্তব্য বাদশার ]

প্রশাসন থেকে সেলিব্রিটি, করোনা ঠেকাতে সবাই বাড়িতে থাকার পরামর্শ দিচ্ছে। কিন্তু ঘরবন্দি তাও থাকছে না মানুষ। কারই বা এভাবে রাতদিন ঘরে থাকতে ভাল লাগে। তাই ঘরে বসে ভবিষ্যৎ পরিকল্পনার বার্তা দিয়েছেন তাঁরা। রাধিকা আপ্টে ও বিক্রান্ত ম্যাসে জানিয়েছেন, ভবিষ্যতের কথা ভেবেই এই সময় বাড়িতে থাকা দরকার। সেই চিন্তাভাবনা করেই তাঁদের এই গান।

[ আরও পড়ুন: ‘চা কাকু’ মৃদুল দেবের পাশে মিমি চক্রবর্তী, খাদ্যসামগ্রী পাঠালেন সাংসদ ]

The post ‘আগে কি সোচ’, ভবিষ্যতকে সুরক্ষিত রাখতে র‌্যাপ গেয়ে বাড়িতে থাকার বার্তা দিলেন রাধিকা-বিক্রম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement