shono
Advertisement

ইডি দপ্তরে সুজয়কৃষ্ণ ‘ঘনিষ্ঠ’ সিভিক ভলান্টিয়র রাহুল বেরা, দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরার সম্ভাবনা

অভিযোগ, রাহুলের মাধ্যমে সুজয়কৃষ্ণ ভদ্র নিয়োগ দুর্নীতির একাধিক নথি লোপাটের চেষ্টা করেছেন।
Posted: 12:24 PM Jun 09, 2023Updated: 12:24 PM Jun 09, 2023

অর্ণব আইচ: ইডির ডাকে সাড়া। শুক্রবার নির্ধারিত সময়ে কলকাতায় ইডির দপ্তরে হাজিরা দিলেন সুজয়কৃষ্ণ ভদ্রের ঘনিষ্ঠ রাহুল বেরা। তাঁকে জিজ্ঞাসাবাদ করলে একাধিক তথ্য মিলতে পারে বলে ধারণা তদন্তকারীদের।

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় দীর্ঘদিন ধরে তদন্ত চলছে। গ্রেপ্তার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী, বিধায়ক থেকে শুরু করে উচ্চপদস্থ আধিকারিকরা। সম্প্রতি গ্রেপ্তার করা হয়েছে ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্রকে। তাঁর তিনটি কোম্পানির হদিশ পেয়েছেন তদন্তকারীরা। এছাড়াও নজরে সুজয়কৃষ্ণের ঘনিষ্ঠদের ৫০ টি ব্য়াঙ্ক অ্যাকাউন্ট। সুজয়কৃষ্ণের সূত্র ধরেই বহু আগে রাহুল বেরার হদিশ পেয়েছিল ইডি। বিষ্ণুপুরের বাসিন্দা ওই যুবক পেশায় সিভিক ভলান্টিয়ার। তাঁর সঙ্গে নাকি যোগ ছিল কালীঘাটের কাকুর। অভিযোগ, এই সিভিক ভলান্টিয়রের মাধ্যমে সুজয়কৃষ্ণ ভদ্র নিয়োগ দুর্নীতির একাধিক নথি লোপাটের চেষ্টা করেছেন।

[আরও পড়ুন: ‘আগে মনোনয়ন বিজেপি দেবে, বাধা দিলে হিসেব আছে’, ভোটের দিন ঘোষণা হতেই স্বমেজাজে দিলীপ]

আগেই রাহুলের বাড়িতে তল্লাশি চালায় ইডি। দীর্ঘক্ষণ তাঁর সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। এবার শুক্রবার রাহুল হাজিরা দিলেন ইডির দপ্তরে। তাঁকে জিজ্ঞাসাবাদ করলে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ্যে আসবে বলে আশাবাদী তদন্তকারীরা।  এদিন দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে বলে সূত্রের খবর। 

[আরও পড়ুন: একাকী বৃদ্ধের রহস্যমৃত্যু, হিন্দমোটরের ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ, চাঞ্চল্য এলাকায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement