shono
Advertisement

‘আম্বানি-আদানিরা দাদাকে কিনতে পারেননি’, রাহুলকে প্রশস্তিতে ভরিয়ে দিলেন প্রিয়াঙ্কা

মঙ্গলবার উত্তরপ্রদেশে প্রবেশ করেছে ভারত জোড়ো যাত্রা।
Posted: 07:07 PM Jan 03, 2023Updated: 08:30 PM Jan 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানি-আদানিরা বহু রাজনীতিবিদ থেকে সংবাদমাধ্যমকে কিনে নিয়েছেন। কিন্তু তাঁরা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) কিনতে পারবেন না। দাদাকে প্রশস্তিতে ভরিয়ে আবেগজর্জর দাবি করলেন প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। মঙ্গলবার উত্তরপ্রদেশে প্রবেশ করেছে ভারত জোড়ো যাত্রা (Bharat Jodo Yatra)। 

Advertisement

এদিন দাদা রাহুল সম্পর্কে বলতে গিয়ে কার্যতই আবেগপ্রবণ হয়ে পড়েন প্রিয়াঙ্কা। তাঁর কথায়, ”আদানিজি, আম্বানিজি বড় বড় রাজনীতিবিদকে কিনে নিয়েছেন। কিনেছেন রাষ্ট্রায়ত্ত সংস্থা থেকে সংবাদমাধ্যমকেও। কিন্তু ওঁরা আমার দাদাকে কিনতে পারেননি। পারবেনও না। আমি ওঁকে নিয়ে গর্বিত।” সেই সঙ্গে তিনি বলেন, ”আমার দাদাকে দেখুন। ওকে নিয়ে আমার গর্বের শেষ নেই। কেননা প্রতিষ্ঠান সব সময়ই ওর উপরে চাপ দিয়ে গিয়েছে। সরকার হাজার কোটি টাকা খরচ করেছে ওর ভাবমূর্তি নষ্ট করতে।” তাঁর দাবি, দিল্লির কড়া শীতেও রাহুল গরম পোশাক না পরেই দিব্যি ছিলেন। কারণ কংগ্রেস নেতার শরীরে ছিল ‘সত্যের বর্ম’।

[আরও পড়ুন: জাতীয় সংগীত অবমাননা মামলা: মমতাকে প্যাঁচে ফেলতে নয়া কৌশল মহারাষ্ট্রের বিজেপি সরকারের]

রাহুলকে সম্প্রতি বারবার বলতে শোনা গিয়েছে, ঘৃণার বাজারে ভালবাসার দোকান খুলতে এসেছেন তিনি। এদিন প্রিয়াঙ্কার গলাতেও সেই সুর। কংগ্রেস নেত্রীর আরজি, উত্তরপ্রদেশের মানুষ যেন নিজের নিজের মতো করে ওই দোকানের ফ্র্যাঞ্চাইজি খোলেন। রাহুলকে ‘যোদ্ধা’ বলেও বর্ণনা করেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, ভারত জোড়ো যাত্রা কি রাহুল গান্ধী আলাদা মাইলেজ দিচ্ছে বলেই মত ওয়াকিবহাল মহলের। নতুন বছরে জাতীয় রাজনীতিতে তেমন ইঙ্গিতই নাকি স্পষ্ট। কংগ্রেসের বর্ষীয়ান নেতা কমল নাথ আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha Election) বিরোধীদের প্রধানমন্ত্রীর মুখ হিসাবে ভাসিয়ে দিয়েছেন রাহুল গান্ধীর নাম। রাহুলের (Rahul Gandhi) প্রধানমন্ত্রিত্বের দাবিকে সমর্থন করে কংগ্রেসকে অক্সিজেন দিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও।

কন্যাকুমারী থেকে শুরু করে ৩ হাজার কিমি পথ পেরিয়ে মঙ্গলবার যোগীরাজ্যের গাজিয়াবাদ অতিক্রম করছে ভারত জোড়ো যাত্রা। গাজিয়াবাদে হাঁটার পর বাঘপতের মাভিকালা গ্রামে রাত কাটাবেন রাহুল এবং তাঁর সঙ্গীরা। জানুয়ারি ৪ তারিখে শামলি হয়ে হরিয়ানার (Haryana) দিকে রওনা দেবেন কংগ্রেস নেতা। আগামী ৫ জানুয়ারিতে হরিয়ানার ঢোকার কথা যাত্রার।

[আরও পড়ুন: যৌন হেনস্তার শিকারও হয়েছিলেন? দিল্লিতে মৃত তরুণীর ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement