shono
Advertisement

প্রধানমন্ত্রী ‘মিথ্যাবাদী’, ডিটেনশন ক্যাম্পের ভিডিও পোস্ট করে দাবি রাহুলের

ডিটেনশন ক্যাম্পে কয়েকদিন কাটিয়ে আসুন, রাহুলকে পালটা দিলেন বিজেপি নেতারা। The post প্রধানমন্ত্রী ‘মিথ্যাবাদী’, ডিটেনশন ক্যাম্পের ভিডিও পোস্ট করে দাবি রাহুলের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:14 PM Dec 26, 2019Updated: 05:18 PM Dec 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রীকে ‘মিথ্যুক’ বলে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রবিবারই দিল্লির রামলীলা ময়দানের সভা থেকে বিরোধীদের প্রচারকে ‘সব ঝুটা হ্যায়’ বলে দাবি করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সভা থেকে তিনি জানিয়েছিলেন, “গোটা দেশে কোথাও কোনও ডিটেনশন ক্যাম্প নেই।” বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সেই দাবিকে ‘মিথ্যা’ বলে দাবি করে পাল্টা আক্রমণ করলেন রাহুল। এরপরই বিজেপির কড়া আক্রমণের সামনে পড়তে হয় তাঁকে। বিজেপির আইটি সেলের নেতা অমিত মালব্যের নিদান, “কয়েকদিন বিদেশের ডিটেনশন ক্যাম্পে কাটিয়ে আসুন। দেখবেন সেখানে শরনার্থীদের সঙ্গে কেমন ব্যবহার করা হয়।”

Advertisement

এদিন হিন্দিতে একটি টুইট করেন রাহুল। যেখানে তিনি লেখেন, “RSS প্রধানমন্ত্রী দেশমাতৃকাকে মিথ্যা বলেছেন।” সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, অসমের মাটিয়া এলাকায় ফুটবল মাঠের মত এলাকায় ডিটেনশন ক্যাম্প তৈরি করা হচ্ছে। অথচ দেশে কোনও ডিটেনশন কেন্দ্র নেই বলে দাবি করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

[আরও পড়ুন : সূর্যগ্রহণে রোগমুক্তির আশা! শিশুদের ছাগলের পায়খানা মেশানো মাটিতে পুঁতল বাবা-মা]

এরপরই আসরে নামেন বিজেপির আইটি সেলের নেতা অমিত মালব্য। টুইটারে এই বিজেপি নেতা লেখেন, “প্রায়শই বিদেশে যান রাহুল গান্ধী। বৈধ ভিসা ছাড়া ওঁকে একবার বিদেশে থাকতে দিন। কীভাবে ডিটেনশন সেন্টারে কাটাতে হবে, দেশে ফিরে আসার আগে সেই অভিজ্ঞতা করুন উনি। তখন তিনি জানবেন, অন্য দেশে অবৈধ শরণার্থীদের কীভাবে সামলানো হয়।”

 

The post প্রধানমন্ত্রী ‘মিথ্যাবাদী’, ডিটেনশন ক্যাম্পের ভিডিও পোস্ট করে দাবি রাহুলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement