shono
Advertisement

ভিআইপি সংস্কৃতি অতীত, আম জনতার সঙ্গে বসে ‘আর্টিকল ১৫’ দেখলেন রাহুল গান্ধী

কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েই প্রেক্ষাগৃহে। The post ভিআইপি সংস্কৃতি অতীত, আম জনতার সঙ্গে বসে ‘আর্টিকল ১৫’ দেখলেন রাহুল গান্ধী appeared first on Sangbad Pratidin.
Posted: 05:50 PM Jul 05, 2019Updated: 05:50 PM Jul 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩ জুলাই, বুধবারই কংগ্রেসের সভাপতি পদ থেকে ইস্তফা দিয়েছেন গান্ধী পরিবারের একমাত্র বর্তমান উত্তরসূরী রাহুল গান্ধী। লোকসভা নির্বাচনে কংগ্রেসের ভরাডুবির সমস্ত দায় নিয়েছেন নিজের কাঁধে। কংগ্রেসের সভাপতি পদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন আগেই, তবে বুধবার পাকাপাকিভাবে দলের সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন রাহুল৷ আর ওইদিন বিকেলেই রাহুলকে দেখা গেল পুরোপুরি ভিন্ন মুডে। কোনও রাজনৈতিক মঞ্চ বা সভায় নয়, বরং তাঁর দেখা মিলল রাজধানীর এক মাল্টিপ্লেক্সে। পুরোপুরি খোশ মেজাজে। আর রাজনীতিবিদকে এহেন খোলামেলা আড্ডার মুডে দেখে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়লেন না সেখানে উপস্থিত অনেকেই। আর খোশমেজাজে রাহুল গান্ধীর সেই ভিডিওই আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

[আরও পড়ুন: ট্রেলার মুক্তি পেতেই বিতর্ক, ব্রাহ্মণদের রোষের মুখে আয়ুষ্মানের ‘আর্টিকল ১৫’ ]

গত বুধবার সকালেই টুইটারে ইস্তফাপত্র পোস্ট করার পর রাহুলকে নিয়ে বেশ জল্পনার সৃষ্টি হয়েছিল রাজনৈতিক মহলে। তবে, রাজনৈতিক মহলে রাহুলের ইস্তফার সিদ্ধান্তে যতই গুঞ্জন উঠুক না কেন, সমালোচকদের এড়িয়ে তিনি কিন্তু পুরোপুরি অন্য অবতারে দেখা দিলেন। আসলে ওইদিন বিকেলে নিউ দিল্লির চাণক্য কমপ্লেক্সে রাহুলকে দেখা গেল সিনেদর্শক হিসেবে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে দেখতে গিয়েছিলেন‘আর্টিকল ১৫’। পপকর্নে মন মজিয়ে বন্ধুদের সঙ্গে গল্পে মেতে উপভোগ করছিলেন আয়ুষ্মান খুরানা অভিনীত এই ছবি। পরনে সাদা শার্ট এবং প্যান্ট। এর জন্য কোনওরকম প্রিমিয়াম সিট বুক করেননি তিনি।

[আরও পড়ুন:জাতিপ্রথার মূলে কুঠারাঘাত হানল আয়ুষ্মানের ‘আর্টিকল ১৫’ ]

প্রসঙ্গত, ‘আর্টিকল ১৫’ শ্রেণিবৈষম্যের নেপথ্যে তৈরি হয়েছে। ২০১৪ সালের বদায়ুঁ গণধর্ষণের ঘটনার আশ্রয়ে এগিয়েছে এই ছবির গল্প। ট্রেলার মুক্তির পর থেকেই একাধিকবার বিতর্কে জড়িয়েছে এই ছবি। এমনকী নিজের জন্মদিনে ছবির পরিচালক অনুভব সিনহা প্রাণনাশের হুমকিও পেয়েছেন। এক বিশেষ সম্প্রদায়ের রোষানলে পড়ে মামলা দায়ের হয়েছে ছবির নির্মাতা তথা পরিচালক-অভিনেতার বিরুদ্ধে। যদিও, পরে তাঁরা ক্লিনচিট দিয়েছেন। মুক্তির পর কানপুর, গোরক্ষপুরে বন্ধ করে দেওয়া হয়েছে ছবির প্রদর্শন। তা যেই ছবিকে ঘিরে এত বিতর্ক সেই ছবিই কংগ্রেসের গুরুদায়িত্ব ছাড়ার পর দেখতে গিয়েছিলেন রাহুল গান্ধী। কোনওরকম আতিশয্য না দেখিয়ে আর পাঁচজন সাধারণ দর্শকের মতোই সিনেমা দেখলেন। যা রীতিমতো নজর কেড়েছে নব প্রজন্মের। রাহুলের প্রশংসায় মেতেছে গোটা নেটদুনিয়া।

The post ভিআইপি সংস্কৃতি অতীত, আম জনতার সঙ্গে বসে ‘আর্টিকল ১৫’ দেখলেন রাহুল গান্ধী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement