shono
Advertisement

মোদিকে আক্রমণ শানাতে এবার রাহুলের অস্ত্র শোলের বিখ্যাত গান

কী টুইট করলেন রাহুল? The post মোদিকে আক্রমণ শানাতে এবার রাহুলের অস্ত্র শোলের বিখ্যাত গান appeared first on Sangbad Pratidin.
Posted: 07:39 PM Oct 22, 2018Updated: 07:39 PM Oct 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইয়ে দোস্তি হাম নেহি ছোড়েঙ্গে…. জয়-ভিরুর বন্ধুত্বের সেই আইকনিক গানকে কাজে লাগিয়ে এবার মোদিকে কাঠগড়ায় তুললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। মোদির ‘বন্ধুপ্রীতিকে’ কাঠগড়ায় তুলতে অভিনব পদ্ধতির আশ্রয় নিলেন কংগ্রেস সভাপতি। কে মোদির এই বন্ধুটি? রাহুলের একটি টুইট নিয়ে বেশ শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

[ঘুষ নেওয়ার অভিযোগ সিবিআই সেকেন্ড ইন কমান্ডের বিরুদ্ধে, তুঙ্গে টানাপোড়েন]

কংগ্রেস সভাপতি একটি টুইট করেছেন। যাতে শোনা যাচ্ছে শোলে ছবির বিখ্যাত গান ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে.. আর ছবিতে দেখা যাচ্ছে মোদি এবং অনিল আম্বানিকে একে অপরের সঙ্গে আলিঙ্গনরত অবস্থায়। কংগ্রেস সভাপতি বোঝাতে চাইলেন মোদি-আম্বানির এই বন্ধুত্ব জয়-ভীরুর মতোই অটুট। সোমবার ১৭ সেকেন্ডের একটি এডিটেড ভিডিও টুইট করেন কংগ্রেস সভাপতি। সঙ্গে ছিল সাব টাইটেরও। কিন্তু কেন এমন টুইট করলেন রাহুল। রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে কর্পোরেটদের পক্ষে, সাধারণ মানুষের বিপক্ষে তা বোঝাতেই এই টুইটকে অস্ত্র করছেন রাহুল।

[সন্ন্যাসিনী ধর্ষণ মামলার সাক্ষীর রহস্যমৃত্যু, খুন বলে দাবি পরিবারের]

মোদির বিরুদ্ধে শিল্পপতিরদের বাড়তি সুবিধা পাইয়ে দেওয়ার অভিযোগ অবশ্য নতুন কিছু নয়। আম্বানি-আদানিদের বাড়তি সুবিধা দেওয়া হচ্ছে বলে দীর্ঘদিন ধরেই অভিযোগ করে আসছে কংগ্রেস। এমনকি মোদি সরকারকে স্যুট-বুট কি সরকার বলেও কটাক্ষ করেছেন রাহুল। তাঁর সঙ্গে যোগ হয়েছে সাম্প্রতিককালের রাফালে দুর্নীতির অভিযোগ। কংগ্রেস সভাপতির দাবি, রাফালে চুক্তিতে বেআইনিভাবে হ্যালের পরিবর্তে আম্বানির সংস্থাকে বরাত পাইয়ে দিয়েছেন নরেন্দ্র মোদি। রাহুল দাবি করেছেন, ঋণগ্রস্ত রিলায়েন্স এয়ারোস্পেসকে ঋণের বোঝা থেকে উদ্ধার করতেই এই পদক্ষেপ করেছেন মোদি। কংগ্রেসের অভিযোগ, আসলে ভোটের আগে বিজেপিকে আর্থিকভাবে সাহায্য করেছিল শিল্পপতিরা, আর ক্ষমতায় এসে সেই ঋণই শোধ করছেন মোদি। এই দেনা-পাওনার হিসেবকে কটাক্ষ করতেই শোলের গান ব্যবহার করলেন কংগ্রেস সভাপতি। বোঝাতে চাইলেন আম্বানি মোদির দোস্তি এখনও অটুট।

 

The post মোদিকে আক্রমণ শানাতে এবার রাহুলের অস্ত্র শোলের বিখ্যাত গান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement